নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে নৈশপ্রহরীকে কুপিয়ে রোলিং মিলে ডাকাতি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:২৮, ১৩ সেপ্টেম্বর ২০২৩

সিদ্ধিরগঞ্জে নৈশপ্রহরীকে কুপিয়ে রোলিং মিলে ডাকাতি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইকবাল গ্রুপ অব ইন্ডাস্ট্রি এলাকায় ইরা রি-রোলিং মিলে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নৈশপ্রহরী জাহাঙ্গীরকে বেঁধে ধরালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে কারখানা থেকে ৪ লাখ টাকার মালামাল লুট করেছে ডাকাতরা।

বুধবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে মিলের ম্যানেজার আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন।  

আবু বক্কর সিদ্দিক জানান, কারখানাটি গত ৬ মাস ধরে বন্ধ রয়েছে। রাতে জাহাঙ্গীর পাহারাদার হিসেবে থাকেন। রাত সাড়ে তিনটার দিকে ৮-১০ জনের ডাকাত দল ইকবাল গ্রুপের বাউন্ডারীর দেয়াল টপকে ভিতরে প্রবেশ করে।

ডাকাতরা প্রথমে নৈশপ্রহরী জাহাঙ্গীরকে মুখ চেপে ধরে কারখানার সামনের একটি পিলারের সঙ্গে বেধে মারধর ও চাকু দিয়ে একাধিক আঘাত করে। পরে কারখানার মূল পটকের তালা কেটে ভিতরে প্রবেশ করে, বিদ্যুতের ক্যাবল, সার্কিট ও অন্যান্য যন্ত্রাংশসহ ৪ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

ডাকাতরা চলে যাওয়ার পর ভোরে অন্যান্য প্রহরীরা জাহাঙ্গীরকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেন।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লুন্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের সনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।