নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

সোনারগাঁয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪৮, ১৪ সেপ্টেম্বর ২০২৩

সোনারগাঁয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সোনারগাঁয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  গ্রেপ্তারকৃতরা হলো- গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার কাশিয়ানী দক্ষিণপাড়া এলাকার মো. এনায়েত বিশ্বাস ওরফে লেবু বিশ্বাসের ছেলে মো. রুবেল বিশ্বাস (২৮) ও সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার বুরুলিয়া এলাকার মোহাম্মদ লতিফের ছেলে মোহাম্মদ নাজমুল ওরফে সুজন হোসেন (১৯)। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৭ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ের মেঘনা নিউ টাউন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।


থানা পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে বিপুল পরিমান ইয়াবার একটি চালান নিয়ে মাদক পাচারকারী চক্র ঢাকায় যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলমের নেতৃত্বে সোনারগাঁয়ের মেঘনা নিউ টাউন এলাকায় চেকপোষ্ট বসিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী লেনে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।


সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, মাদক কারবারি চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন।