নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

আড়াইহাজার আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৩

আড়াইহাজার আন্তঃজেলা ডাকাতদলের ৫ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- উজান গোবিন্দীর রিফাত মিয়া (২২), রবিন মিয়া (২৬), আব্দুল মান্নান (৩৫), ভাড়াটিয়া সুমন মিয়া (২৫) ও  বড় বিনাইরচর গ্রামের ফাহিম মিয়া (২৪)। এ সময় তাদের কাছ থেকে দেড় ভরি স্বর্ণ ও ১টি মোবাইল জব্দ করে পুলিশ।


শুক্রবার (১৫ সেপ্টেম্বর) তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) উপজেলার বিভিন্ন স্থানে চলে এ অভিযান চালিয়ে তাদেও গ্রেপ্তার করা হয়।  


পুলিশ জানায়, গত সোমবার রাত ১টার দিকে উপজেলার বড় ফাউসার হাবিবুল্লাহ ভূইয়া ও তার ভাগিনা জুয়েলের বাড়িতে ১০/১৫ সশস্ত্র ডাকাত দল হানা দেয়। বাড়ির গেইট ভেঙ্গে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের লোকজনকে জিম্মি করে হাবিবুল্লার বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ ৬ লাখ ৫২ হাজার ৫০০ টাকা এবং তার ভাগিনার ঘর থেকে একই কায়দায় নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ সাত লাখ ৯১ হাজার ৫০০ টাকার মূল্যবান জিনিসপত্র লুটে নেয়।  


এ ঘটনায় হাবিবুল্লাহ বাদী হয়ে গত বৃহস্পতিবার আড়াইহাজার থানায় একটি ডাকাতি মামলা দায়ের করলে পুলিশ অভিযানে নামে। উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। 


আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।