নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

বন্দরে প্রবাসী স্ত্রীকে ধর্ষণের চেষ্টা মামাতো ভাই গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৫১, ১১ নভেম্বর ২০২৩

বন্দরে প্রবাসী স্ত্রীকে ধর্ষণের চেষ্টা মামাতো ভাই গ্রেপ্তার

বন্দরে প্রবাসী স্ত্রীকে ধর্ষনের ব্যার্থ চেষ্টার ঘটনায় লম্পট মামাত ভাই আলী আজগর (২৬)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত লম্পট আলী আজগর বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের পিচ কামতাল এলাকার আলী নূর মিয়ার ছেলে। 


ধৃতকে শনিবার (১১ নভেম্বর) দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ। 


গত শুক্রবার (১০ নভেম্বর) রাতে বন্দর উপজেলার পিচ কামতাল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাত সাড়ে ১২টায় উল্লেখিত এলাকায় ওই ধর্ষনের ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভূক্তভোগী প্রবাসী স্ত্রী আলেয়া বেগম বাদী হয়ে শনিবার (১১ নভেম্বর) সকালে বাদী হয়ে লম্পট মামাত ভাইকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৯(১১)২৩। 

 

ভূক্তভোগী প্রবাসী স্ত্রী গনমাধ্যমকে জানিয়েছে, তার স্বামী দুলাল মিয়া দীর্ঘ দিন ধরে সৌদিআরবে প্রবাসে জীবন যাপন করে আসছে। স্বামী প্রবাসে যাওয়ার পর থেকে মামাত ভাই আলী আজগর আমার উপরে কুনজর পরে। প্রায় সময় লম্পট আলী আজগর আমাকে কুপ্রস্তবসহ উতাক্ত করে আসছিল। গত বৃহস্পতিবার ( ৯ নভেম্বর) রাত সাড়ে ১২টার সময় লম্পট আলী আজগর আমার বসত ঘরে টোকা দেয়। পরে আমি দরজা খুলে খুললে ওই সময় লম্পট আলী আজগর আমার ঘরে অনাধিকার ভাবে প্রবেশ করে আমাকে আবারও কুপ্রস্তব দেয়। আমি কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ওই সময় লম্পট আলী আজগর জোর পূর্বক ভাবে আমাকে ধর্ষনের চেষ্টা চালায়। আমার ডাক চিৎকারের আশেপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় ধর্ষনের চেষ্টাকারি আলী আজগর কৌশলে পালিয়ে যায়। 

সম্পর্কিত বিষয়: