নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

নাশকতার মামলায় বন্দরে ছাত্রদল নেতা আশিক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৩৪, ১৪ নভেম্বর ২০২৩

নাশকতার মামলায় বন্দরে ছাত্রদল নেতা আশিক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদলের সাধারন সম্পাদক আশিকুল ইসলাম আসিক (২২)কে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত ছাত্রনেতা আশিকুল ইসলাম আসিক বন্দর থানার ২৩নং ওয়ার্ডের নবীগঞ্জ এলাকার মোঃ আক্তার হোসেন মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃতকে সোমবার (১৪ নভেম্বর) দুপুরে বন্দর থানার রুজুকৃত ৩৩(১০)২৩ মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। 


গত সোমবার (১৩ নভেম্বর) রাতে বন্দর থানার নবীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ওই ছাত্রনেতাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক ফয়েজ হোসেন বাদী হয়ে গত (৩০ অক্টোবর) বন্দর উপজেলা বিএনপি সভাপতি হিরন ও সাধারন সম্পাদক বরিশাইল্ল্যা লিটনসহ ৩১ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় এ মামলা রুজু করেন। 


 উল্লেখ্য, বিএনপি ডাকা হরতাল সমর্থনে বন্দর উপজেলা বিএনপি সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিএনপি নেতৃবৃন্দ গত (২৯ অক্টোবর) হরতাল  চলাকালে বন্দর উপজেলা মদনপুর-মদনগঞ্জ সড়কের ফুলহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তায় টায়ারে অগ্নিসংযোগ করে ককটেল বিস্ফোরন ঘটিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে এবং বেশ কয়েকটি গাড়ী ভাংচুর করে। গাড়ী ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনার খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় বিক্ষোভরত বিএনপি নেতাকর্মীরা গ্রেপ্তার এড়ানোর জন্য কৌশলে পালিয়ে যায়।