নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

বন্দরে কিশোরীকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:১৭, ২২ নভেম্বর ২০২৩

বন্দরে কিশোরীকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

 বিয়ের প্রলোভন দেখিয়ে ১৪ বছরের এক হোসিয়ারী শ্রমিককে ধর্ষণের ঘটনায় প্রেমিক আবু তাহের (১৯)কে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ধর্ষক আবু তাহের বন্দর থানার ২০ নং ওয়ার্ডের মামুদনগর এলাকার নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে বুধবার (২২ নভেম্বর) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য সংশ্লিষ্ট হাসপাতালে প্রেরণ করেছে। 

অপরদিকে  গ্রেপ্তারকৃতকে দুপুরে নারী শিশু নির্যাতন মামলায় আদালতে প্রেরণ করেছে । 

এর আগে গত শনিবার (১১ নভেম্বর)  সকাল ১১ টায় বন্দর থানার মাহমুদনগর এলাকায় এ ধর্ষণ  ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে ধর্ষিতার মা আলেয়া বেগম বাদী হয়ে গত মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে ধর্ষক আবু তাহেরকে আসামি করে বন্দর থানায় এই মামলা দায়ের করেন। যার মামলা নং -২০(১১)২৩।

 

মামলার বাদিনী সূত্রে জানা গেছে, মামলার বাদিনীর ১৪ বছরের হোসিয়ারি শ্রমিক মেয়ে দীর্ঘদিন ধরে শহরের হাবিব টাওয়ারের সপ্তম তলায় জান্নাত হোসিয়ারিতে কাজ করে আসছিল। উল্লেখিত টাওয়ারে কাজ করার সুবাদে  বন্দর থানার মাহমুদনগর এলাকার নুরুল ইসলাম মিয়ার ছেলে আবু তাহের সাথে উল্লেখিত কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে । একই থানার বন্দর রুপালী আবাসিক ১নং গলি এলাকায়  বসবাসরত ১৪ বছরের কিশোরি এক সাথে কাজ করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর ধারাবাহিকতায় গত ১১ নভেম্বর বেলা ১১ টায় প্রেমিক আবু তাহের তার প্রেমিকা হোসিয়ারি  নারী শ্রমিককে বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার নিজ বাড়িতে এনে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষিতা বিষয়টি তার পরিবারকে জানালে এ ঘটনায় তার মা বাদী হয়ে গত মঙ্গলবার রাতে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করে।