নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

বন্দরে অবরোধ সমর্থনে মহানগর যুবদলের বিক্ষোভ, সড়কে আগুন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১০:৩২, ২৩ নভেম্বর ২০২৩

বন্দরে অবরোধ সমর্থনে মহানগর যুবদলের বিক্ষোভ, সড়কে আগুন

বিএনপি'র ডাকা ষষ্ঠ দফায় ৪৮ঘন্টা অবরোধের শেষদিনে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নির্দেশে মহানগর যুবদলের আওতাধীন বন্দর থানা ও উপজেলা যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করেছে।

জানাগেছে, বৃহস্পতিবার ( ২২ নভেম্বর ) ভোর সকালে মদনপুর- মদনগঞ্জ সড়কের বাগবাড়ি এলাকায় বন্দর থানা ও উপজেলা যুবদলের নেতাকর্মীরা সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ মিছিল করেন। 

এসময়ে মহানগর যুবদলের নেতাকর্মীরা
সরকার ও নির্বাচন কমিশনের পদত্যাগ এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় ও নিঃশর্ত মুক্তির দাবিসহ সরকারের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেন।

উল্লেখ্য: গত বৃহস্পতিবার বিকেলে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে রবিবার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত দেশব্যাপী সর্বাত্মক হরতালের কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এরপর আবারও গত সোমবার একদিন বিরতি দিয়ে ২২ নভেম্বর বুধবার থেকে ২৩ নভেম্বর বৃহস্পতিবার পর্যন্ত ষষ্ঠ দফায় দুদিনের সর্বাত্মক অবরোধের ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এর আগে গত বুধবার ১৫ নভেম্বর সন্ধ্যায়  দ্বাদশ জাতীয় সংসদের তফসির ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

তফসিল ঘোষণার পরপরই তা প্রত্যাখান করে সংবাদ সম্মেলন করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সম্পর্কিত বিষয়: