নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

ফতুল্লায় তরুণীকে কারখানার ভেতর ডেকে নিয়ে ধর্ষণ, মামলা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:৫৬, ২১ ডিসেম্বর ২০২৩

ফতুল্লায় তরুণীকে কারখানার ভেতর ডেকে নিয়ে ধর্ষণ, মামলা

ফতুল্লায় গার্মেন্টস শ্রমিক এক তরুণী (২০)কে  কার্টন তৈরির অপর এক কারখানার ভিতরে ডেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। 

ঘটনার চারদিন পর ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে  দুই জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামা অপর একজনকে আসামী করে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। 

মামলায় অভিযুক্ত আসামীরা হলেন ফতুল্লার গাবতলী টাগাড়পাড় এলাকার মোঃ মিঠু (৩০), মোঃ বাপ্পী (৩৫) সহ অজ্ঞাতনামা আরো একজন।

 

ঘটনার পর থেকেই অভিযুক্ত আসামীরা পলাতক বলে জানিয়েছে পুলিশ।

 

মামলায় উল্লেখ্য করা হয়,ভুক্তভোগী ওই তরুনী চার মাস ধরে গাবতলী টাগারপাড়স্থ আরএন গার্মেন্টেসে সুইং অপারেটর হিসেবে কাজ করে আসছিলো। ১৭ ডিসেম্বর দুপুর সোয়া একটার দিকে দুপুরের খাবারের জন্য বাসায় আসার পথে অভিযুক্ত আসামীরা তাকে জরুরী কথা আছে বলে লালপুরস্থ মহসীন মিয়ার জেএম প্যাকেজিং নামক একটি কার্টুন কারখানার ভিতরে নিয়ে যায় এবং তাকে ভয় দেখিয়ে চুপ থাকার কথা বলে। কারখনাটির লোকজন কে বলে ইনি তোমাদের ভাবি।পরে কারখানার ভিতরে একটি রুমে নিয়ে যায়। সেখানে অভিযুক্ত মোঃ মিঠু তাকে জোড়পূর্বক ধর্ষন করে। এসময় অপর অভিযুক্ত বাপ্পি এবং অজ্ঞাতনামা অপর এক যুবক দরজার বাইরে পাহারারতবস্থায় দাড়িয়ে থাকে। দুইটার দিকে তাকে ছেরে দেয় এবং ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকি প্রদান করে। 

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আজম মিয়া জানান, মামলা হয়েছে। ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়ছে।অবিযুক্তদের গ্রেফতারে পুলিশ একাধিকবার অভিযান চালিয়েছে।

 

সম্পর্কিত বিষয়: