নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

ফতুল্লায় সন্ত্রাসী সম্রাট বাহিনীর বিরুদ্ধে মানববন্ধন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:১২, ২৬ ডিসেম্বর ২০২৩

ফতুল্লায় সন্ত্রাসী সম্রাট বাহিনীর বিরুদ্ধে মানববন্ধন 

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় মাদক ব্যবসার বাধা দেয়ায় প্রেস ব্যবসায়ীর উপহার হামলার প্রতিবাদে একাধিক মামলার আসামি চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সম্রাট বাহিনীর বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

অবিলম্বে সন্ত্রাসী সম্রাট সহ তার বাহিনীর লোকদের গ্রেপ্তার করার দাবি করেন তারা। এছাড়া মানববন্ধনে সম্রাটের গডফাদার বিরুদ্ধে আঙ্গুল তুলেছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে ফতুল্লার মুসলিমনগর আদর্শপাড়া এলাকায় এলাকাবীর ব্যানারে সন্ত্রাসী সম্রাট সহ তার বাহিনীর বিরুদ্ধে শান্তির দাবিতে মানব করেছে।

মানববন্ধনে বক্তারা বলেন, শাসনগাও এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সম্রাট দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি সহ সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। এমনকি সে পুলিশের উপর হামলাও চালিয়েছিল।

খুব অল্প সময়ের মধ্যে জনৈক এক যুবলীগ নেতার আশ্রয় প্রশ্রয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। তার একটা বিশাল সন্ত্রাসী বাহিনী রয়েছে। আর এ বাহিনীর সদস্যরা অহেতুক কারণে দেশীয় অস্ত্র নিয়ে এলাকায় মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে এবং নিজেদের অবস্থান শক্ত করে।

মাদক ব্যবসা সহ সন্ত্রাসী করতে গিয়ে একাধিক মামলার আসামি হয়ে ফেরারী জীবন কাটায়। পরে জেল হাজত ভোগ করে। 

আর শনিবার রাতে সম্রাট সহ তার বাহিনীর বিরুদ্ধে মাদক বিক্রিতে বাধা সহ আদর্শ এলাকায় এসে অপরাধ না করার প্রতিবাদ করায় প্রেস ব্যবসায়ীর উপর সম্রাট বাহিনী হামলা চালায়। পরে সম্রাট বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে অন্য এলাকায় এসে তান্ডব চালায়।

পরে আদশর্শ পাড়ার লোকজন সন্ত্রাসীদের ধাওয়া দিলে তারা পিছু হটলেও একজন সন্ত্রাসীকে আটক করে পুলিশে সোপর্দ করে। সম্রাট সহ তার বাহিনীর বিরুদ্ধে এখনই নিয়ন্ত্রণ করতে পারলে সামনে এলাকায় অশান্তি বিরাজ করবে। শামীম ওসমানের এলাকায় সম্রাটের মত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীর অত্যাচার এলাকাবাসী কখনো মেনে নিবে না। 

 

মানববন্ধনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মোফাজ্জল, নবী হোসেন, আব্দুল মতিন, ইদ্রিস আলী, রাব্বানী পাঠান, পলিন দেওয়ান, অহেদুল ইসলাম, আনিস দেওয়ান, হালিম, ইকবাল, স্বপন, রতন, জব্বার, সিদ্দিক। আর আহতদের মধ্যে রয়েছে মামুন ভূইয়া, ইয়াসিন, ফারুক, নাঈম, শিশু বাচ্চা মুন্না ও নারী পুরুষ সহ এলাকার সর্বস্তরের জনগন।