নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

বন্দরে ২ সন্তানের জনকের আত্মহত্যা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫২, ১৪ জানুয়ারি ২০২৪

বন্দরে ২ সন্তানের জনকের আত্মহত্যা 

বন্দরে পারিবারিক কলহের জের ধরে ২ সন্তানের জনক মোস্তাক আহাম্মেদ (৩৭) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। গত শুক্রবার (১২ জানুয়ারী) রাতে  আত্মহত্যাকারী মোস্তকের শ্বাশুড় এনামুল হক বাদী হয়ে বন্দর থানায় এ মামলা দায়ের করেন তিনি। যার অপমৃত্যু মামলা নং- ১/২৪ তাং- ১২-১-২৪ইং।

আত্মহত্যাকারী ২ সন্তানের জনক মোস্তাক আহাম্মেদ সুদূর সুনামগঞ্জ জেলার তাহেরপুর থানার মাহমুদপুর এলাকার আব্দুস সোবাহান মিয়ার ছেলে। এর আগে গত শুক্রবার (১২ জানুয়ারী) সন্ধ্যা পৌনে ৬টা থেকে ৬টা ১০ মিনিটের মধ্যে যে কোন সময়ে বন্দর থানার কবিলের মোড়স্থ মৃত মনির মিয়ার ভাড়াটিয়া বাড়ি বাথরুমে ভিতরে এ  আত্মহত্যার ঘটনাটি ঘটে।

অপমৃত্যু মামলার বাদী গনমাধ্যমকে জানিয়েছে, মোস্তাক আহামেদ ২ সন্তানের জনক। গত শুক্রবার সন্ধ্যা ৫টা ১০ মিনিটে জামাতা মোস্তাক আহাম্মেদ আমার ৮ বছেরর নাতনি মুনকে শাসন করে পরবর্তিতে সন্ধ্যা পৌনে ৬টায়  তাহার রুমে প্রবেশ করে দরজা বন্ধ করে দেয়।

দরজা বন্ধ করে রাখার কারনে পরিবারের লোকজন ডাক চিৎকার করলে কোন সারা শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখে জামাতা মোস্তাক বাথরুমের ভেন্টিলেটরের গ্রিল সাথে মাফলার ও ছোট গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে।  

পরে বিষয়টি বন্দর থানা পুলিশকে অবগত করলে খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে মোস্তাক আহাম্মেদের ঝুলান্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্ররেন করে।