নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

বন্দরে যুবককে পিটিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫২, ৩০ জানুয়ারি ২০২৪

বন্দরে যুবককে পিটিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৪

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে সোহান নামে এক যুবকে বেদম ভাবে পিটিয়ে মোটর সাইকেল ক্রয়ের নগদ  টাকা, ২টি মোবাইল সেট, গলার চেইন ও এটিএম কার্ড ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৪ হামলাকারি যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার নবীগঞ্জ মাইচ্ছাপাড়া এলাকার ইসমাঈল মিয়ার ছেলে সোয়াদ (২২) একই এলাকার মন্নান মিয়ার ছেলে রমজান (২৩) একই এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে শুভ (২১) ও শহিদুল্লাহ মিয়ার ছেলে শাকিল (২১)। 

তাদের মঙ্গলবার (৩০ জানুয়ারি)  দুপুরে উল্লেখিত মামলায় তাদেরকে আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে গত সোমবার (২৯ জানুয়াবি)  বিকেলে বন্দর থানার নবীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। 

এ ঘটনায় আহত যুবকের মা সেলিনা বেগম বাদী হয়ে গত সোমবার (২৯ জানুয়ারি)  রাতে  ৪ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন।  যার মামলা নং- ২৬(১)২৪। 

ঘটনার তথ্য সূত্রে জানাগেছে, বন্দর উপজেলার কুশিয়ারা এলাকার ফিরোজ মিয়ার ছেলে সোহানুর রহমান সোহানের সাথে একই থানার নবীগঞ্জ মাইচ্ছাপাড়া ইসমাঈল মিয়ার ছেলে সোয়াদের বন্ধুত্ব সম্পর্ক ছিল। বেশ কিছু দিন যাবত উভয়ের মধ্যে পূর্ব শত্রুতা চলছিল।

গত ১৫ জানুয়ারি রাত সাড়ে ৯টায় সোহান ও তার বন্ধু সাকিব মোটর সাইকেল ক্রয় করার জন্য কদম রসুল কলেজের বিপরীত পার্শ্বে ওয়ালটন শোরুমের পাশ দিয়ে যাওয়ার পথে সন্ত্রাসী সোয়াদ, রমজান, শুভ ও শাকিলসহ অজ্ঞাত নামা আরো ২/৩ জন মিলে সোহানের পথ গতিরোধ করে অকথ্য ভাষায় গালাগালি করে। 

ওই সময় সোহান গালাগালি করতে বাধা নিষেধ করলে ওই সময় উল্লেখিত সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে সোহানকে বেদম ভাবে পিটিয়ে  তার সাথে থাকা মোটর সাইকেল কেনার নগদ টাকা ও ২টি এনড্রয়েট মোবাইল ফোন, ১টি রোলেক্স ঘড়ি ও গলায় থাকা ১০ আনা ওজনের স্বণের চেইন,  মানিব্যাগে থাকা এনআইডি কার্ড, এটিএম কার্ড ছিনিয়ে নেয়। 

এ ঘটনায় আহত যুবকের মা বাদী হয়ে থানায় মামলা দায়েরের করলে পুলিশ ওই মামলায় হামলাকারি ৪ যুবককে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করে।