নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

কলাগাছিয়ায় আ’লীগের সভায় কাজিম উদ্দিনকে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৭, ৩১ জানুয়ারি ২০২৪

কলাগাছিয়ায় আ’লীগের সভায় কাজিম উদ্দিনকে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা

আসন্ন বন্দর উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে  কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যাগে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ জানুয়ারী)  বিকেল ৪টায় বন্দর উপজেলার ফরাজিকান্দাস্থ আওয়ামীলীগের কার্যলয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময়  সভায় কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ সকলের সম্মতিক্রমে বন্দর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধানকে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করে।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান বলেন,আসন্ন উপজেলা পরিষদের  নির্বাচনটি খুব গুরুত্বপূর্ণ নির্বাচন হবে।

আমি নির্বাচন করি বা না করি তা পরের কথা। সব চেয়ে বড় কথা হলো আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকবেন। আমার দুইজন অভিভাবক আছে। তাদের সিন্দান্ত না আসা পর্যন্ত আপনারা ভাববেন না আমি নির্বাচন করব। তবে আমি কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের আহবান জানাব আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকবেন।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন জনগনকে এ,কে,এম, ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় প্রস্তুতি মূলক সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ বাবু, যুগ্ম সাধারন সম্পাদক সাহাদাত হোসেন,  শ্রী ভোলা নাথ দাস, উপজেলা আওয়ামীলীগের সদস্য ইয়া নূর মিয়া,বন্দর উপজেলা সংরক্ষিত মহিলা কাউনন্ বন্দর উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযোক্তি বিষয়ক সম্পাদক আব্দুল হাই, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক কাজী আনিছ, ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল প্রমুখ। প্রস্তুতি মূলক সভায় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগ সদস্য ইসতিয়াক মেম্বার, কাজী আনিছ, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন, কলকগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের স়ভাপতি আশিক মাহামুদ, কৃষকলীগ নেতা আব্দুস সালাম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আক্কেল আলী, কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগে নেতা সোহাগ, জুনায়েত, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগ নেতা জাহাঙ্গীর প্রমুখ।