নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

উপজেলা নির্বাচন নিয়ে ধৈর্য্য ধরুন : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৫, ১ ফেব্রুয়ারি ২০২৪

উপজেলা নির্বাচন নিয়ে ধৈর্য্য ধরুন : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান হওয়ার জন্য অনেকেই অস্থির হয়ে গেছেন। আমরা সবার কাছে অনুরোধ করব ধৈর্য্য ধারন করার জন্য।

নির্বাচন নিয়ে যাতে আমাদের মধ্যে কোন গন্ডগোল না হয়। আমরা সবাই একসাথে বসে একটা সিদ্ধান্ত দিতে পারি কিংবা সবাই নির্বাচন করতে পারি। সবাই নির্বাচন করলে এলাকায় একটা উৎসব মূখর পরিবেশ তৈরী হবে।

বৃহস্পতিবার (১লা ফেব্রুয়ারি) বিকেলে বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান সেতু সংলগ্ন বন্দর উপজেলার মদনগঞ্জ ফরাজীকান্দা এলাকায় ‘প্রধান ফিলিং স্টেশন’ নামে একটি ফিলিং স্টেশন উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। 

এ সময় সেলিম ওসমান আরও বলেন, দেলোয়ার চেয়ারম্যান এখানে একটি তেলের ষ্টেশন দিয়েছে। কোন বিপদ আপদ যাতে না হয়। আমরা আল্লাহর কাছে দোয়া করি যাতে এটা ভালভাবে চলে।

পরে ফিলিং স্টেশন উদ্বোধন অনুষ্ঠানে প্রতিষ্ঠানের মালিক কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার প্রধান উপস্থিত সকলের নিকট দোয়া প্রার্থনা করে বলেন, এলাকাবাসী ও পরিবহন ব্যবসায়ীদের দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে প্রধান ফিলিং স্টেশনটি স্থাপন করা হয়েছে। এতে এলাকাবাসী উপকৃত হবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

এসময় ফিলিং স্টেশন উদ্বোধনকালে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, বন্দর উপজেলা নির্বাহী অফিসার এম. এ. মুহাইমিন আল জিহান, বন্দর উপজেলার চেয়ারম্যান এম এ রশীদ, ভাইস-চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফুর রহমান দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, জেলা পরিষদের সদস্য মাসুদুর রহমান মাসুম, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন ও বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন সহ অন্যান্য বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।