নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

রূপগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৪৮, ৩ ফেব্রুয়ারি ২০২৪

রূপগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে ঘরে থাকা স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন সিলেট জেলার জাহানারা ও তার স্বামী বরিশাল জেলার শামীম মিয়া। তারা স্থানীয় আবু মুসা মিয়ার বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। 

দগ্ধ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে চিকিৎসার জন্য ভর্তি করায়। শনিবার (৩ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের কাউয়ারচর নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার ভোর রাতে বিকট শব্দ শুনে ঘুম ভাঙে। পরে এগিয়ে গিয়ে দেখতে পান আবু মুসা মিয়ার বাড়ির ভাড়াটিয়া ঘরে আগুন। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনেন। 

ততক্ষণে ঘরে থাকা স্বামী শামীম মিয়া ও স্ত্রী জাহানারার শরীরের অনেক অংশ পুড়ে যায়। তাদেরকে উদ্ধার করে স্থানীয় প্রাইভেট হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাদেরকে ঢাকায় পাঠিয়ে দেন। বর্তমানে তারা শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। 

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, বিস্ফোরণের ঘটনার খবর পেয়ে ভোরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দগ্ধ স্বামী-স্ত্রীকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ণ ইউনিট পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গ্যাস লাইন বিস্ফোরণ থেকে আগুনের সুত্রপাত হয়েছে।