নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে ২০ দিনে ৩ মসজিদে দুঃসাহসিক চুরি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৯, ৩ ফেব্রুয়ারি ২০২৪

বন্দরে ২০ দিনে ৩ মসজিদে দুঃসাহসিক চুরি

সোনাকান্দা বড় জামে মসজিদে দুঃসাহসিক চুরি রেশ কাটতে না কাটতেই এবার বন্দর আল- আমিন জামে মসজিদের মেইন গেইটের তালাসহ ৬টি তালা ভেঙ্গে মসজিদের দান বাক্সের টাকা চুরি করে পালিয়ে গেছে অজ্ঞাত চোরের দল।

এ ঘটনায় শনিবার (৩ ফেব্রুয়ারী) দুপুরে বন্দর আল - আমিন জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটির অর্থ সম্পাদক আলমগীর হোসেন বাদী হয়ে অজ্ঞাত নামা  আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এর আগে গত শুক্রবার (২ ফেব্রুয়ারী) রাতে যে কোন সময়ে উল্লেখিত মসজিদে এ চুরি ঘটনাটি ঘটে। অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকাবাসী ও বিভিন্ন তথ্যসূত্রে জানাগেছে,  বন্দরে চোরের উপদ্রুপ আশংকা জনক ভাবে বৃদ্ধি পেয়েছে। 

অজ্ঞাত চোরের দল বাসা বাড়িতে চুরি করার পাশাপাশি এখন ধর্মীয় প্রতিষ্ঠানে প্রবেশ করে দানবাক্স ভেঙ্গে টাকা চুরি করে নিয়ে যাচ্ছে।

গত ২০ দিনে অজ্ঞাত চোরের দল বন্দর উপজেলার শুভকরদী জামে স্টোররুমে থেকে ২৮টি সিলিং ফ্যান, সোনাকান্দা বড় জামে মসজিদের দানবাক্সের তালা ভেঙ্গে প্রায় ৫০ হাজার টাকা ও সর্ব শেষ গত শুক্রবার আল-আমিন জামে মসজিদের মেইন গেইটের তালাসহ ৬টি তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দানবাক্স থেকে নগদ টাকা চুরি করে পালিয়ে যায় । চোরের উপদ্রুপের কারনে চরম ভাবে অতিষ্ট হয়ে উঠেছে সাধারন জনগন।

চোরের উপদ্রুপ থেকে রেহাই পাওয়ার জন্য বন্দর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জরুরী হস্তক্ষেপ কামনা করেছে উল্লেখিত মসজিদ কমিটি নেতৃবৃন্দসহ স্থানীয় এলাকাবাসী।