নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

পুলিশে ধরিয়ে দেওয়ার অভিযোগে যুবককে কিশোরগ্যাংয়ের মারধর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৯, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

পুলিশে ধরিয়ে দেওয়ার অভিযোগে যুবককে কিশোরগ্যাংয়ের মারধর

ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে পুলিশের নিকট গ্রেপ্তার করিয়ে দেওয়ার অভিযোগ এনে রোমান  বেপারি (২৬) নামের এক যুবক কে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে কিশোর গ্যাং সদস্যরা।  

এ ঘটনায় হামলার শিকার রোমান বেপারী শুক্রবার রাতে  কিশোর গ্যাংয়ের সদস্য শান্ত ওরফে তোতলা শান্ত, শ্রাবন, শুভ, হাসান, বিপ্লব, কালু ও রানাকে আসামি করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। হামলাকারীরা সকলেই কিশোর গ্যাং জয় বাহিনীর সদস্য বলে জানা যায়।

এই বাহিনীর অধিকাংশ সদস্যদের বিরুদ্ধে বিরুদ্ধে হত্যা, ধর্ষন, মাদক ব্যবসা ও ছিনতাইয়ের মামলা সহ নানা সন্ত্রাসী কর্মাকান্ডের  সাথে জড়িত থাকার লিখিত অভিযোগ রয়েছে ফতুল্লা মডেল থানায়। 
স্থানীয়রা জানায় এই বাহিনীর সদস্যদের অত্যাচারে  অতিষ্ঠ হয়ে পরেছে ফতুল্লা রেলষ্টেশনসহ আশ- -পাশ এলাকার বাসিন্দারা।

অভিযোগ সূত্রে জানা গেছে, ফতুল্লা রেলষ্টেশন ব্যাংক কলোনী এলাকা থেকে কিলোর গ্যাং লিডার জয় বাহিনীর সদস্য সোহেলর বিরুদ্ধে একটি মামলায় ওয়ারেন্টে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। 

এঘটনায় তাদের সন্দেহ হয় রোমান সোহেলকে পুলিশকে তথ্য দিয়ে ধরিয়ে দিয়েছে। এঘটনায় রাতেই জয় বাহনীর সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে রোমানকে ডেকে নিয়ে চোখে-মুখে এলোপাথারি কিলঘুষি ও লাথি মেরে লাঠি সোটা দিয়ে ও অস্ত্র দিয়ে বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। সাথে থাকা নগত বিশ হাজার ছয় শত টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তার ডাক-চিৎকারে লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায় ।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার  উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান,অভিযোগ পেয়েছি। তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।