নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস বোতলজাতের সময় বিস্ফোরণে দগ্ধ রশিদ মারা গেছেন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস বোতলজাতের সময় বিস্ফোরণে দগ্ধ রশিদ মারা গেছেন

সোনারগাঁয়ে অবৈধভাবে গ্যাস বোতলজাতের সময় বিস্ফোরণে দগ্ধ আব্দুর রশিদ (৪৭) মারা গেছেন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যাস। নিহত আব্দুর রশিদ পৌরসভার সাহাপুর গ্রামের মৃত খালেকের ছেলে।


এরআগে গত ২০ ফেব্রুয়ারি রাত ১ টার দিকে সোনারগাঁ পৌরসভা সাহাপুর কাঠপট্টি এলাকায় তিতাস গ্যাস থেকে অবৈধভাবে বোতলজাত করার সময় সিলিন্ডার বিস্ফোরণে আব্দুর রশিদ অগ্নিদগ্ধ হয়। পরে স্বজনরা অগ্নিদগ্ধ আব্দুর রশিদকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন।


জানা যায়, নিহত আব্দুর রশিদ ও তার আপন ভাই সহিদুল দীর্ঘদিন ধরে তিতাস গ্যাস চুরি করে অবৈধভাবে সিলিন্ডাররে ভরে তা সোনারগাঁ, আড়াইহাজার ও কুমিল্লা জেলার মেঘনা উপজেলার বিভিন্ন এলাকায় বাজারজাত করে আসছিলো।


ইতোমধ্যে তারা অবৈধ গ্যাস চুরির ব্যবসা করে অঢেল সম্পদের মালিক বনে গেছেন বলে জানা যায়। তারই ধারাবাহিকতায় ২০ ফেব্রুয়ারি বোতলজাত করার সময় সিলেন্ডার বিস্ফোরণ ঘটে,রশিদ দগ্ধ হয়। সহিদ কৌশলে সেখান থেকে তখন সটকে পড়ে। বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে।

এব্যাপারে জানতে চাইলে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মহসিন বলেন, সকালেই মৃত রশিদের স্বজনরা একটি অপমৃত্যু রিপোর্ট লিখা কাগজ থানায় জমা দিয়ে গেছেন। এ বিষয় তদন্ত চলছে।