নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

ধ্বংসের মুখে যুব সমাজ,  বেড়েই চলছে চুরি, ছিনতাই ও ডাকাতির ঘটনা  

শিমরাইলে মুদি দোকানের আড়ালে মাদকের কারবার, দেখার কেউ নেই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৫, ৫ মার্চ ২০২৪

শিমরাইলে মুদি দোকানের আড়ালে মাদকের কারবার, দেখার কেউ নেই

সিদ্ধিরগঞ্জে নাসিক ৪ নং ওর্য়াডে শিমরাইল বৌ-বাজার এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রবিউল ও তার ছেলে মাসুদ মুদি দোকানের আড়ালে চালিয়ে জাচ্ছে মাদক ব্যবসা। স্থানীয় প্রশাসন দেখেও না দেখার ভান করছে।

এতে ধ্বংসের মুখে পতিত হচ্ছে এলাকার তরুন, যুব সমাজসহ স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা। এ মাদককে কেন্দ্র করে এলাকায় বেড়েই চলছে চুরি, ছিনতাই ও ডাকাতির ঘটনা।

স্থানীয়দের অভিযোগ, বাবা-ছেলে দোকানে বসে প্রতিদিন হেরোইন, ইয়াবা ট্যাবলেট ও গাঁজা বিক্রয় করে আসছে। তাদের শেল্টার দিচ্ছে কিছু অর্থ লোভি সোর্সরা। এলাকায় কখন পুলিশ আসে সোর্সরা তাদের জানিয়ে দিচ্ছে। পুলিশ এশে তাদের কাছে কোন মাদক না পেয়ে চলে যাচ্ছে।

একাধিক সূত্র জানায়, শিমরাইল এলাকাটি র্প্বূাঞ্চলের সীমানাবর্তী নদীর পাড়ের এলাকা হওয়ার মাদকের ট্রানজিটও হয়ে থাকে এখান থাকে। এখান থেকে সময় সুযোগ বুজে নারায়ণগঞ্জ ঢাকাসহ বিভিন্ন জেলায় মাদক সরবাহ হচ্ছে।

আর এসব কর্মকান্ড ও নিয়ন্ত্রন পুলিশের অসাধু কর্মকর্তা ও সোর্সদের শেল্টারে হয়ে থাকেই বলে মাদক ব্যবসায়ীরা নির্বিঘ্নে তাদের মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এরফলে মাদকের ভয়াল থাবায় এলাকার তরুন, ছাত্র ও যুব সমাজ ধ্বংসের মূখে পতিত হচ্ছে।

ধ্বংসের মুখে যুব সমাজ,  বেড়েই চলছে চুরি, ছিনতাই ও ডাকাতির ঘটনা  অন্যদিকে এ এলাকা পুলিশ সোর্সদের নিয়ন্ত্রনে থাকায় আইনশৃংখলা বাহিনীর কর্মকর্তাদের ভয়ঙ্কর মাদকের চিত্রতথ্য অজানাই থেকে যাচ্ছে। মাদকের এ ভয়ংকর আগ্রাসন থেকে বাচাঁতে আইনশৃংখলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের নজরদারী দাবি করছেন স্থানীয় সাধারণ মানুষ ।