নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ইয়াবা উদ্ধার, মোটরসাইকেল জব্দ দেখায়নি পুলিশ

সিদ্ধিরগঞ্জে পুলিশ লাহ্নিত, ২ নারীসহ ৩ জনকে আটক করলেও ২ জন মুক্ত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৫, ১০ মার্চ ২০২৪

সিদ্ধিরগঞ্জে পুলিশ লাহ্নিত, ২ নারীসহ ৩ জনকে আটক করলেও ২ জন মুক্ত

সিদ্ধিরগঞ্জে পুলিশের মাদক বিরোধী অভিযানে দুই মাদক কারবারীকে আটক করলে তাদের ছাড়িয়ে নিতে গিয়ে সিদ্ধিরগঞ্জ থানার এএসআই (নিঃ) সৈয়দ হোসেনকে লাহ্নিত করে দুই নারী।

এসময়  ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মো. শওকত ভূইয়া (নামে) এক মাদক ব্যবসায়ীকে আটক করলেও অপর মাদক ব্যবসায়ী আনিছুর রহমান (৩৩) মাদক পরিবহনের ব্যবহৃত মোটরসাইকেল (ঢাকা মেট্টো-ল ৩৩- ১৪৯৪) টি রেখে কৌশলে পালিয়ে যায়।

পরে পুলিশ ওই দুই নারীসহ মাদক ব্যবসায়ী শতকতকে আটক করে থানায় নিয়ে যায়। শনিবার দিবাগত রাতে আদমজী জুম স্টুডিও সামনে নতুন রাস্তার মোড় পাকা রাস্তার উপর এ ঘটনাটি ঘটে।

এদিকে রহস্যজনক কারণে পুলিশ ওই দুই নারীকে রাতেই থানা থেকে ছেড়ে দেয় এবং মাদক পরিবহনের ব্যবহৃত আটক মোটরসাইকেলটিও জব্দ না দেখিয়ে ছেড়ে দিয়েছে। 

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মো. শওকত ভূইয়া (৩০) আদমজী নতুন বাজার ভূইয়া বাড়ী শাজাহান ভূইয়ার বাড়ির মো, শাহাদাৎ ভূইয়া ছেলে। পালিয়ে যাওয়া সহযোগী পলাতক আসামী আনিছুর রহমান (৩৩) সিদ্ধিরগঞ্জ আমতলার এমএ রশিদের ছেলে।

রবিবার (১০ মার্চ) দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় মাদক ব্যবসায়ী মোঃ শওকত ভূইয়াকে নারায়ণগঞ্জ আদালতে পাঠায় পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত শওকত পলাতক আসামি আনিছের সহায়তায় ও পরস্পর যোগসাজসে ইয়াবা ট্যাবলেট দেশের বিভিন্ন জেলা হইতে কৌশলে এনে সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে। 

এবিষয়ে জানতে এএসআই (নিঃ) সৈয়দ হোসেনকে ফোন দিলে তিনি বলেন, একটু ধস্তাধস্তি হয়েছে। আসামি ধরতে গেলে এমন হয়েই থাকে। 

আটককৃত দুই নারী ও মোটর সাইকেল জব্দের বিষয়ে তিনি বলেন, ওই দুই নারী ও মোটর সাইকেল ছেড়ে দেয়া হয়েছে।  তবে দুটি মোবাইল জব্দ দেখানো হয়েছে। 

এবিষয়ে জানতে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিকের মোবাইলে মোবাইলে ফোন দিয়ে তাকে পাওয়া যায়নি।