নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২০ মে ২০২৪

বন্দর ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ড বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৭, ১৬ মার্চ ২০২৪

বন্দর ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ড বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি বন্দর থানা বিএনপির আওতাধীন ২২, ২৩, ২৪নং ওয়ার্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ মার্চ) বাদ আছর নবীগঞ্জস্থ আল সিফাত কমিউনিটি সেন্টারে ২২, ২৩, ২৪নং ওয়ার্ড বিএনপির যৌথ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু -স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

২৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি আমিরুল ইসলাম বাবু'র সভাপতিত্বে ও ২৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ফতেহ রেজা রিপন, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেন শাহ আহম্মেদ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, শাহিন আহম্মেদ, মাকিত মোস্তাকিম শিপলু, বন্দর থানা বিএনপি'র সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেজ, বন্দর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক নাসির উল্লাহ টিপু, সোহেল খান বাবু, ২৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক হাজী জাবেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আবদুল্লাহ, ২৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাজল আহম্মেদ কালুন, সাংগঠনিক সম্পাদক ডা. কাজী নজরুল ইসলাম, ২২নং ওয়ার্ড বিএনপির সভাপতি  শিবু দাস, সিনিয়র সহ-সভাপতি সানোয়ার হোসেন, সাধারণ সম্পাদক রাসেল বেপারীসহ বন্দর থানা বিএনপি ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: