নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

কুতুবপুরে চাঁদার দাবিতে ইন্টারনেট সামগ্রী লুটে নিল কিশোর গ্যাং

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২২, ১৭ মার্চ ২০২৪

কুতুবপুরে চাঁদার দাবিতে ইন্টারনেট সামগ্রী লুটে নিল কিশোর গ্যাং

দাবীকৃত চাঁদা না দেয়ায় ডিস এবং ইন্টারনেট সামগ্রী লুটের অভিযোগ উঠেছে কুতুবপুরের আলোচিত কিশোর গ্যাং লিডার মোজাহিদ-মিজান বাহিনীর বিরুদ্ধে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে বিপাকে পড়েছে খবরে প্রতিষ্ঠানের মালিক। 

অভিযোগ দায়েরর খবরে প্রাণনাশের হুমকী সহ নানা ভয়ভীতি দেখানোর অভিযোগ উঠেছে সন্ত্রাসীদের বিরুদ্ধে। এদিকে, থানায় অভিযোগ দায়ের হলেও রহস্যজনক কারণে কিশোর অপরাধীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি ফতুল্লা মডেল থানা পুলিশ। বর্তমানে প্রায় ৭শ গ্রাহক ইন্টারনেট এবং স্যাটেলাইট সংযোগ থেকে বিচ্ছিন্ন রয়েছে। 

অভিযোগ সূত্রে জানাগেছে, কুতুবপুর শহীদ নগরের শীর্ষ মাদক ব্যবসায়ী এবং কিশোর গ্যাং লিডার মোজাহিদ, মুন্সীবাগের মিজান,শওকত,সোহেল,আনোয়ার,আসলাম, কামালসহ কিছু কিশোর অপরাধী ইন্টারনেট ও ডিসের অফিস 'পুস্পিতা এন্টারপ্রাইজের' মালিক আনোয়ার হোসেনের কাছে প্রতিমাসে ১লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে। 

গত ১৪মার্চ দিনে পূনরায় চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না দিলে ব্যবসা বন্ধ করে দেয়ার হুমকি দেয়। এসময় চাঁদা দিবে না বলে জানালে প্রতিষ্ঠানের মালিক আনোয়ার হোসেনকে মারধর করে চলে যায়। ওইদিন মধ্যরাতে কিশোর অপরাধীরা ইন্টারনেট এব ডিসের প্রায় ৭ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। 

এ ঘটনায় প্রতিষ্ঠানের মালিক আনোয়ার হোসেন ফতুল্লা মডেল থানা লিখিত অভিযোগ দায়ের করলে ফতুল্লা মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। কিন্তু কিশোর অপরাধীদের বিরুদ্ধে আইনগত কোন ব্যবস্থা নিতে দেখা যায়নি। এরফলে থানায় অভিযোগ করে বিপাকে পরেছে প্রতিষ্ঠানের মালিক। থানায় অভিযোগের খবরে কিশোর অপরাধীরা নানাভাবে হুমকি দিচ্ছে।

উল্লেখ্য, মোজাহিদ ও মিজান বাহিনী দীর্ঘদিন ধরে শহীদ নগর, আদর্শ নগর, মুন্সীবাগ,দৌলতপুর এলাকায় কিশোর অপরাধীদের নিয়ে মাদক ব্যবসা,সন্ত্রাসী,চাঁদাবাজি করে আসছে। কয়েকমাস আগে ফেন্সিডিল এবং ইয়াবা ট্যাবলেট সহ জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি পুলিশের) হাতে গ্রেফতার হয় মোজাহিদ। জামিনে এসে আরো বেশী বেপরোয়া হয়ে উঠেছে।