নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

সোনারগাঁও থানার ধর্ষণ মামলার প্রধান আসামি রাজধানী থেকে গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:০৯, ১০ এপ্রিল ২০২৪

সোনারগাঁও থানার ধর্ষণ মামলার প্রধান আসামি রাজধানী থেকে গ্রেপ্তার

সোনারগাঁও থানার ধর্ষণ মামলার প্রধান আসামি ও দীর্ঘদিন যাবৎ পলাতক মো. সহিদুল (২৭) কে রাজধানীর বাড্ডা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গ্রেপ্তারকৃত মো. সহিদুল বগুড়া জেলার সারিয়াকান্দি এলাকার মো. শুকুর আলীর ছেলে। 


বুধবার (১০ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৩’র সহকারী পুলিশ সুপার মো. আজাহার হোসেন। এরআগে মঙ্গলবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।    

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত সহিদুল ও ভিকটিম সোনারগাঁও থানাধীন পেঁচাইন এলাকার একটি স্থানীয় জুতার কারখানায় চাকুরি করার সুবাদে তাদের মধ্যে সুসর্ম্পক গড়ে ওঠে। একপর্যায়ে গ্রেপ্তারকৃত আসামি ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে একান্তে যোগাযোগের কথা বলে সুবিধাজনক স্থানে নিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। 

পরবর্তীতে ভিকটিম সহিদুলকে বিয়ের জন্য চাপ দিতে থাকলে সে ভিকটিমকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। বিষয়টি জানতে পেরে ভিকটিমের মা বাদী হয়ে সোনারগাঁও থানায় সহিদুলের বিরুদ্ধে গত ২০ মার্চ ধর্ষণ মামলা দায়ের করেন।

ধর্ষণ মামলা দায়ের হওয়ার পরপরই সহিদুল সোনারগাঁও এলাকা ছেড়ে রাজধানীর বাড্ডা এলাকায় এসে আত্মগোপন করে। সেখানে নিজের প্রকৃত নাম-পরিচয় গোপন করে ছদ্মনাম ও পরিচয় ব্যবহার করে সে একটি স্থানীয় চায়ের দোকানে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিল।