নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে ৩ ডাকাত গ্রেপ্তার, মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৪০, ২৩ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে ৩ ডাকাত গ্রেপ্তার, মালামাল ও দেশীয় অস্ত্র উদ্ধার

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অভিযানে তিন ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের তথ্যমতে ডাকাতি হওয়া তিন ভরি স্বর্ণ ও ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন ডাকাত দলের সর্দার কামাল গাজী ওরফে আদল শেখ ওরফে বাদশা, মো. রফিকুল ইসলাম ওরফে সজিব (২৯), ও মো. আকাশ (১৮)। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

তিনি জানান, গত ১৮ এপ্রিল রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি তালতলা এলাকায় দেওয়ান মঞ্জিলের দ্বিতীয় তলায় হাজী রায়হান উদ্দিন দেওয়ান মুন্নার ফ্লাটের জানালার গ্রিল কেটে অজ্ঞাত ৮/৯ জন ডাকাত দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ৫১ ভরি ১১ আনা স্বর্ণ, পাঁচটি মোবাইল ফোন, একটি ম্যাকবুক এবং নগদ ১০ লাখ টাকা ডাকাতি করে নিয়ে যান।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করা হয়। মামলার সূত্র ধরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গোদনাইল মধুঘর এলাকা থেকে আসামি মো. রফিকুল ইসলাম ও মো. আকাশকে গ্রেপ্তার করে।

পরে তাদের দেওয়া তথ্যমতে, ঢাকার রামপুরা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত সর্দার কামাল গাজীকে গ্রেপ্তার করে এবং ডাকাতি হওয়া মালামাল থেকে তিন ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

এছাড়াও তাদের তথ্যমতে, জালকুড়ি তালতলা ডিএনডি খাল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও সরঞ্জামগুলো উদ্ধার করা হয়।

পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করে ঘটনার সঙ্গে সাতজন জড়িত থাকার কথা জানিয়েছে।

গ্রেপ্তার হওয়া ডাকাত সর্দার মো. কামাল গাজীর বিরুদ্ধে আটটি ডাকাতি এবং আসামি মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে দুইটি ডাকাতির মামলা রয়েছে।

এ ডাকাতির সাথে জড়িত বাকিদের গ্রেপ্তার ও লুণ্ঠিত মালামাল উদ্ধারে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে ।