নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৭ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করল ছাত্রলীগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৩, ২৯ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করল ছাত্রলীগ

সিদ্ধিরগঞ্জের শিমরাইলে তীব্র গরমে অতিষ্ঠ পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রলীগ। সোমবার (২৯ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের শিমরাইল মোড়ে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পানি ও স্যালাইন বিতরণ করেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো: নূর উদ্দিন মিয়া।

নাসিক ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের পক্ষ থেকে শিমরাইল মোড়ে দিনমজুর, খেটে খাওয়া শ্রমজীবি মানুষ, সিএনজি ড্রাইভার, অটো রিক্সার ড্রাইভার. ট্রাক ড্রাইভার ও পথচারীসহ পাঁচ শতাধিক সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

এসময় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক উপ-তথ্য ও গবেষনা সম্পাদক তামীম ইসলাম জয়, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আনারুল হক, সাবেক সহ-সম্পাদক মো: সোহাগ ও নাসিক ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা মো: আসিফ প্রধান, সোহানুর রহমান সোহান, বায়জীদ হোসেন পাভেল, শাহরিয়ার সাক্ষর, আরমান হোসেন ও জাহিদুল ইসলামসহ আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মো: নিজাম উদ্দিন, সালামত উল্লাহ, মো: ইউসুফ ও ওমর ফারুকসহ প্রমূখ।

এসময় নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো: নূর উদ্দিন মিয়া তার প্রতিক্রিয়ায় জানান, সারাদেশে তীব্র তাপদাহে জনজীবন বিপন্ন হওয়ার পথে। সমাজের যারা সামর্থ্যবান রয়েছেন তারা যেনো যার যার এলাকায় সম্ভব হলে সাধারণ মানুষদের জন্য বিশুদ্ধ পানি পানের ব্যবস্থা করেন সেই আহ্বান জানাচ্ছি।