নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

রূপগঞ্জে নিখোঁজের ২ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:৫০, ৭ মে ২০২৪

রূপগঞ্জে নিখোঁজের ২ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিখোঁজের ২ দিন পর গৌরাঙ্গ চন্দ্র দাস নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ মে) দুপুরে উপজেলার পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিউশন সেন্টারের দ্বিতলা কার পার্কিংয়ের নিচতলা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত গৌরাঙ্গ চন্দ্র দাস রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার ললিত মোহনের ছেলে। সে এলাকায় বিভিন্ন অনুষ্ঠানে ভিডিও প্রোগ্রামের কাজ করতো।

 রূপগঞ্জ থানার ওসি দিপক চন্দ্র সাহা জানান, গত রবিবার সকালে গৌরাঙ্গ চন্দ্র দাস নিজ বাড়ী থেকে কাঞ্চন বাজারে চুল কাটানোর উদ্দেশ্যে বের হয়। পরে রাত ১১ টার দিকে তার সাথে মোবাইলে ভগ্নিপতি কৃষ্ণ গোপালের সাথে সর্বশেষ কথা হয়। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।। এমনকি তার খোজও পাওয়া যায়নি। 

এদিকে মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে পূর্বাচল বঙ্গবন্ধু চায়না বাংলাদেশ ফ্রেন্ডশিপ এক্সিবিউশন সেন্টারের দ্বিতলা কার পার্কিংয়ের নিচতলায় ১ যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে সেখানকার দায়িত্ব কর্মকর্তারা পুলিশকে খবর দেয়। লাশ পাওয়া গেছে এমন খবর পেয়ে নিখোঁজের পরিবারের লোকজন এসে সনাক্ত করেন উদ্ধার হওয়া লাশটি নিখোঁজ গৌরাঙ্গ দাসের।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে লাশে শরীরের আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। কিভাবে তার মৃত্যু হয়েছে এখনো বলা যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের চুড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে তিনি জানান। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


 

সম্পর্কিত বিষয়: