নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে ভূমিপল্লীতে তিতাসের অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৬, ৭ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে ভূমিপল্লীতে তিতাসের অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সিদ্ধিরগঞ্জের ভূমি পল্লী আবাসিক এলাকায় অভিযান চালিয়েছে তিতাস গ্যাস নারায়ণগঞ্জ।  অভিযানে  ৩২টি অবৈধ সংযোগ ও অতিরিক্ত সংযোগ দেওয়ায় ৬টি বাড়ির  সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এবং নগদ দুই লাখ বিশ হাজার টাকা বকেয়া আদায় করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন সদর ও সিদ্ধিরগঞ্জ অঞ্চলের ম্যানেজার প্রকৌশলী মোস্তাক মাসুদ মোহাম্মদ ইমরান, ফতুল্লা অঞ্চলের ম্যানেজার প্রকৌশলী মশিউর রহমান, মিটারিং এন্ড ভিজিলেন্স এর প্রকৌশলী তাইফুর রহমান, ইএসএস শাখার প্রকৌশলী আবু সুফিয়ানসহ নারায়ণগঞ্জ তিতাস গ্যাসের সকল কর্মকর্তা বৃন্দ।

এসময় আভিযানিক কর্মকর্তরা বলেন, লোকবল ও সময় স্বল্পতার কারণে চাইলেও অনেক সময় অভিযানে দেরী হয়। তিতাসের নাম ভাঙ্গিয়ে অনেকে অবৈধ সংযোগ দিয়ে থাকে। অবৈধ সংযোগের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। 

এদিকে স্থানীয়দের অভিযোগ, শাহিন নামে ছাপাখানা এলাকার এক ব্যক্তি তিতাসের যোগসাজশে অবৈধ সংযোগ দিয়ে দীর্ঘদিন ধরে ভূমিপল্লী এলাকায় অবৈধ গ্যাস সংযোগ দিয়ে প্রতিমাসে লাখ লাখ টাকা আদায় করছে। এরপরও তিতাস মাঝে মাঝে অভিযান চালাচ্ছে। 

অন্যদিকে, শাহীনকে গ্রেপ্তার করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করছেন ভূমিপল্লী  এলাকার প্রকৃত গ্যাস ব্যবহারকারীরা।  

এ বিষয়ে তিতাস কর্মকর্তারা বলেন, আমরা শাহীন নামে কাউকে চিনি না শাহিনের বিষয়ে আমরা খোঁজখবর নিয়ে আইননুগ ব্যবস্থা গ্রহণ করব এবং আমরা আগামী সপ্তাহে আবারও ভূমিপল্লীতে অভিযান চালাবো।