নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

তারা দলের সুবিধা নিতে চায়, দুঃসময়ে তাদের পাওয়া যাবে না : কায়সার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৪৯, ১৭ আগস্ট ২০২১

তারা দলের সুবিধা নিতে চায়, দুঃসময়ে তাদের পাওয়া যাবে না : কায়সার 

নারায়ণগঞ্জ- ৩ আসন  (সোনারগাঁও) এর সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, স্বাধীনতার পর থেকে শুরু করে যারা বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে ২০০৮ সাল পর্যন্ত আওয়ামী লীগের সাথে জড়িত ছিলেন, আজকে তাদের প্রতিফলনে, তাদের আত্মত্যাগের কারণে আজকে আওয়ামীলীগ এ পর্যায়ে। 


আজকে দেশ প্রতিটি সেক্টরে উন্নয়ন হচ্ছে। আজকে এই মঞ্চে যারা উপস্থিত আছেন তারা দলের দুঃসময়ে বিভিন্ন মামলা হামলার শিকার হয়ে এ পর্যন্ত এসেছে। কিন্তু ২০০৮ সালের পরে অনেকেই আওয়ামীলীগে প্রবেশ করেছে তারা সুবিধা নেওয়ার জন্য, তারা চায় চেয়ার দখল করার জন্য। কিন্তু দলের দুঃসময়ে তাদেরকে পাওয়া যাবে না। তাই এখন থেকে আমাদেরকে সতর্ক থাকতে হবে।


সোমবার (১৬ আগস্ট) বিকালে সোনারগাঁও উপজেলা সাদিপুর ইউনিয়নে কাজরদি এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবসের দোয়া ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। 


এছাড়াও এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। 


সাহাবুদ্দিন মেম্বার সভাপতিত্ব ও ইঞ্জিনিয়ার আল আমিন সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁয়ের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী কামাল, কাঁচপুর শিল্পাঞ্চল জাতীয় শ্রমিকলীগের সভাপতি হাজী আব্দুল মান্নান মেম্বার, সনমান্দী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, সোনারগাঁও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন রবিন, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, ওবাদুল্লাহ্ বাদল, মোশাররফ, আবু সিদ্দিকসহ প্রমুখ।