নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

বঙ্গবন্ধু কোন দল বা গোষ্ঠীর নয়, তিনি মহাপুরুষ : এমপি খোকা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:২৯, ২০ আগস্ট ২০২১

বঙ্গবন্ধু কোন দল বা গোষ্ঠীর নয়, তিনি মহাপুরুষ : এমপি খোকা

সোনারগাঁ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোন দল বা গোষ্ঠীর নয়, তিনি সারা বাঙালি জাতির মহাপুরুষ, বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না।

 

 আজকে তাঁর সুযোগ্য কন্যা দেশরত্ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, আল্লাহ পাক যেন তাকে দীর্ঘ হায়াত দান করেন।


জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় পার্টি আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


বৃহস্পতিবার (১৯ আগষ্ট) সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের অলিপুরা বাজারে ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মেম্বারের পরিচালনায় এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 


দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রচার সম্পাদক মো. মাসুদুর রহমান মাসুম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু, জাতীয় পার্টি নেতা তোতা মেম্বার, মোমেন সরকার, সাকিব হাসান মেম্বার, ফিরোজ মেম্বার, রুহুল আমীন মেম্বার, ইসরাফিল, মতিউর রহমান মেম্বার, ইউনিয়ন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি জহির হোসেনসহ নেতৃবৃন্দ ।