নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

সোনারগাঁয়ের এম্পায়ার ষ্টীল এর উদ্যোগে জাতীয় শোক দিবসন পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩৯, ২৫ আগস্ট ২০২১

সোনারগাঁয়ের এম্পায়ার ষ্টীল  এর উদ্যোগে জাতীয় শোক দিবসন পালন

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকায় এম্পায়ার ষ্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ এর উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

 

২৪শে আগস্ট মঙ্গলবার দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকার ব‌উ বাজারে এম্পায়ার ষ্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ এর আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা গণভোজ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

আলোচনা মিলাদ ও দোয়া মাহফিলে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সফল সংসদ সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

 

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান কালাম।

 

দোয়া ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম্পায়ার ষ্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম।

 

আরো উপস্থিত ছিলেন এম্পায়ার ষ্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ এর পরিচালক শরীফ আহম্মেদ। উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, বিশিষ্ট সমাজ সেবক গোলজার, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, যুবলীগ নেতা গোলজার হোসেন, যুবলীগ নেতা শাহিন,যুবলীগ নেতা আলমগীর, যুবলীগ নেতা আলী আকবর, যুবলীগ নেতা সুমন, যুবলীগ নেতা মফিজুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরাগণ।

 

এ সময় আমন্ত্রিত অতিথিরা বঙ্গবন্ধু সহ পরিবারের নিহত সকল শহীদদের স্মরণে দোয়া করে রুহের মাগফিরাত কামনা করেন ও উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করেন।