নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

১৫ই আগস্ট ও ২১ আগস্ট উপলক্ষে সোনারগাঁয়ে আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৮:০৫, ২৮ আগস্ট ২০২১

১৫ই আগস্ট ও ২১ আগস্ট উপলক্ষে সোনারগাঁয়ে আলোচনা সভা ও দোয়া

১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যা, জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলায় আহত ও নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

আজ শুক্রবার সোনারগাঁয়ের সনমান্দি ইউনিয়ন পরিষদের চকবাজারে চেয়ারম্যান পদপ্রার্থী মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার আতাউর রহমানের সঞ্চালনায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক আবু জাফর চৌধুরী বিরু, যুগ্ম সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক স্বাধীনতা চিকিৎসক পরিষদ, আহ্বায়ক কমিটির সদস্য,সোনারগাঁ থানা আওয়ামী লীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. আলী হায়দার সাধারণ সম্পাদক, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগ, মো. মাসুদ রানা মানিক সভাপতি সোনারগাঁও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মো. নেকবর হোসেন নাহিদ, সাবেক সাধারন সম্পাদক সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মো. হাসান রাশেদ সভাপতি সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ, মো. রাসেল মাহমুদ সাধারণ সম্পাদক সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ, মো. মাহবুব আলম মিলন সভাপতি সোনারগাঁও উপজেলা শ্রমিকলীগ,গাজী আতাউর রহমান, সাধারণ সম্পাদক সোনারগাঁ উপজেলা তাঁতী লীগ, মোহাম্মদ আলী, সভাপতি সনমান্দি ইউনিয়ন আওয়ামী যুবলীগসহ সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগ ও চেয়ারম্যান পদপ্রার্থী সনমান্দী ইউনিয়ন পরিষদ এবং ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।