নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:১০, ১৩ অক্টোবর ২০২১

সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর 

নাসিক ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী ফররুখ আহমেদ খসরুর নির্বাচনী পোষ্টার লাগাতে গিয়ে হামলার শিকার হয়েছে তার লোকজন। এসময় তিনজনকে মারধর ও সব পোষ্টার ছিনিয়ে নেয় অজ্ঞাত লোকজন। বিভিন্ন স্থানে লাগানো সব পোষ্টার ছিড়ে ফেলে তারা।

 

গত সোমবার রাত সাড়ে ১২ টার দিকে মাদানীনগর ব্রিজ এলাকায় এঘটনা ঘটে। এ ঘটনায় কারো নাম উল্লেখ না করে মঙ্গলবার (১২ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ থানায় ফররুক আহমেদ খসরু বাদী হয়ে একটি জিডি করেন। জিডি নং- ৬০৮। 


এদিকে এ ঘটনার সংবাদ পেয়ে সোমবার রাতেই সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আজিজুল আহতদের দেখতে হাসপাতালে যান। মারধরে আহতদের মধ্যে শামীম ও জসিম নামে দুইজনের নাম জানা গেছে।  


জিডিতে উল্লেখ করা হয়েছে, আসন্ন সিটি নির্বাচনে নাসিক ৩ নং ওয়ার্ডে একজন কাউন্সিলর পদপ্রার্থী খসরু। তাই নির্বাচনী ইসতেহার ও পরিচিতির জন্য পোষ্টার ও লিফলেট বিতরণ করছি।

 

এরই সুবাদে গত সোমবার রাত সাড়ে ১২ টায় মাদানীনগর ব্রিজ এলাকায় পোষ্টার লাগানোর সময় তিনটি মোটর সাইকেল দিয়ে অজ্ঞাত ৬ জন লোক এসে এলোপাথারি মারধর করে লোকজনের হাত থেকে পোষ্টার কেড়ে নিয়ে বিভিন্ন এলাকায় লাগানো সকল পোষ্টার তুলে ফেলে। এ ঘটনায় আমি ও আমার লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।


সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আজিজুল জানান, বিষয়টি তদন্তনাধীণ রয়েছে। আহতদের দেখে এসেছি, তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।