নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪৪, ২৩ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা

সিদ্ধিরগঞ্জে বাসের ব্যাটারি চুরির আখ্যা দিয়ে বাবু (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের ১ নম্বর ওয়ার্ডের পাইনাদী নতুন মহল্লা এলাকায়। নিহত ওই যুবক মিজমিজি জোড়া খাম্বা এলাকার বাসিন্দা মৃত ইব্রাহিম বেপারীর ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, মরদেহটি থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি ছেলেটি চুরি করার দায়ে অজ্ঞাত মানুষজন তাকে মারধর করেছে। সকালে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর বাকিটা বলতে পারবো।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, পাইনাদী নতুন মহল্লা এলাকায় একটি বালুর মাঠে বাস পার্কিং করে রাখা হয়। সোমবার রাতে মনা নামক একজন বাস মালিকের গাড়ি থেকে ব্যাটারি চুরি করে বিক্রির অপবাদ দিয়ে বাবুকে আটক করে বেধড়ক মারধর করেছে কিছু সংখ্যক মানুষজন। পরে তার পরিবারের কাছে তাকে হস্তান্তর করা হয়।

নিহতের মা ফুলমতি জানান, তার ছেলেকে সোমবার রাতে কিছুসংখ্যক লোকজন মারধর করে তার বাসায় দিয়ে যায়। সকালে তার মৃত্যু হয়। অজ্ঞাত ওই মানুষেরা দাবি করেন যে তার ছেলে বাবু বাসের ব্যাটারি চুরি করে ৩৫ হাজার টাকা বিক্রি করেছেন। অতিদ্রুত বাস মালিকের ব্যাটারি ফেরত দিতেও শাসানো হয়েছে। তিনি আরও জানান, তার ছেলে বাবু টাইলসের কাজ করতো। সে ঘুমের ট্যাবলেট খেতো কিন্তু চুরি করার মতো কোনো ঘটনা কখনো শুনি নাই। ঈদের পর আর কাজে যায় নাই। 
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানিয়েছেন, নিহতের  পরিবার এখনো আসেনি। তারা আসলেই মামলা হবে।