নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

মহানগর ইসলামী ছাত্র আন্দোলনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৩১, ১২ নভেম্বর ২০২২

মহানগর ইসলামী ছাত্র আন্দোলনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ছাত্র  আন্দোলন বাংলাদেশ নারায়নগঞ্জ মহানগরের সভাপতি মুহাম্মাদ মেহেদি হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ ওমর ফারুকের সঞ্চালনায় ওয়ার্ড ও শাখা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১১ নভেম্বর) সকাল ১০টায় সংগঠনের নগর কার্যালয়ে আয়োজিত এ অনুুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মদ আল-আমিন। তিনি বক্তব্যে বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এ দেশের ত্রি-দ্বারা শিক্ষার্থীদের প্লাটফর্ম। 


এই আদর্শবান কাফেলাকে নেতৃত্ব দিতে হলে প্রয়োজন একঝাঁক মেধাবী, যোগ্য, দেশপ্রেমিক জনশক্তি।  যাদের নিয়ে  পশ্চিমাদের রেখে যাওয়া ঘুনে ধরা এই ভঙ্গুর  শিক্ষা ব্যবস্থাকে ভেঙে বাঙালি বোধ বিশ্বাসবে ধারণ করে ইসলাম বিধৌত শিক্ষা ব্যবস্থা আমরা উপহার দিবো। ইনশাআল্লাহ। 


 তিনি আরও বলেন, সঠিকভাবে নীতিবান হওয়া ও দক্ষতা বৃদ্ধির জন্য বর্তমান বাংলাদেশে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের বিকল্প আর নেই। আগামী বাংলাদেশ বিনির্মাণে জাতির প্রয়োজনে, মানবতার কল্যাণে মানব সেবায় এগিয়ে আসতে মেধাবী ছাত্রদের উদাত্ত আহ্বান জানাচ্ছি। 


উক্ত সভায় বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহাম্মদ নূর হোসেন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি মুহাম্মদ ইমদাদুল হক। 


এতে আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি এইচ এম মিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এইচ এম শাহীন আদনান, দাওয়াহ্ ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ আবুল হাশিম, তথ্য গবেষনা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ শরীফ হুসাইন, প্রকাশনা ও দপ্তর সম্পাদক এম এম জাহিদুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক গাজী মুহাম্মাদ তারেক হাসান, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ ইফতি আলম, কাওমি মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ মাহবুবুর রহমান, আলিয়া মাদ্রাসা সম্পাদক খালেদ সাইফুল্লাহ সানভির,স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মেহেদি হাসান,সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ ফজলুর করীম, সদস্য মুহাম্মাদ নোমান আহামাদ, আব্দুল্লাহ আল সাইদসহ ২৭টা ওয়ার্ড ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি বৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: