নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

নৌকা পক্ষে নেতাদের নির্বাচিত করার আহবান জুয়েলের

সকল ষড়যন্ত্র মোকাবেলার প্রস্তুতি নিতে হবে : নাসির

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৩, ১৬ জুলাই ২০২৩

সকল ষড়যন্ত্র মোকাবেলার প্রস্তুতি নিতে হবে : নাসির

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ নাসির উদ্দিন বলেছেন, আগামী দেশের যে অবস্থা সে কারণে আমাদের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সুগংঠিত করার জন্য জন্য সম্মেলন করা হচ্ছে।

 

এই আওয়ামী স্বেচ্ছাসেবকলীগকে বিরোধী দলের বিরুদ্ধে দাড়াতে হবে। শেখ হাসিনা না থাকলে কারো অস্তিত্ব থাকবে না। বছরের শুরুতে নতুন বই আধুনিক চিকিৎসা সেতু ক্যানেল, ভাতা চালু করেছেন তিনি। 


মানুষ যেন না খেয়ে মরে, ৭৫ লাখ মানুষকে ঘর বাড়ি পুকুর জমি দিয়েছে সরকার। দেশের বিদ্যুৎ উন্নত করে সবাইকে টাক লাগিয়ে দিয়েছে। দেশের মানুষের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমাদের গর্ব। তিনি করোনা টিকা বিনামূল্য দিয়েছেন জনগণকে। বিদেশ এখন আমাদের দেশকে ফলো করে। বিশ্ব অনেক দেশের প্রধানরা তাদের সন্তানদের শেখ হাসিনা হওয়ার কথা বলেছেন। 


২০২১ ও ২০৪১ ভিশন বাস্তবায়ণ আমাদের লক্ষ্য। ১০০ বছরের উন্নয়নে জাইকা সাথে সরকার কাজ করছে। এই যে মামুনুল হক পর-নারী নিয়ে ঘুরে এই নারায়ণগঞ্জে। সাঈদীকে নিয়ে চাদেঁ দেয়ার মত বিব্রত করেছে জনগণের সাথে। বিএনপি জ্বালা পোড়াও করে আবারো ষড়যন্ত্র করছে। আমাদের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সকলে এই ষড়যন্ত্র মোকাবেলা করার প্রস্তুতি নিতে হবে। 


আওয়ামীলীগ সরকার প্রতিটি ৫ বছর পর ভোট মাধ্যমে নির্বাচন পরিচালনা করেছে। জনগণ তাদের ভোটের কাঙিত সরকার গঠন করে থাকে। সামনে চ্যালেঞ্জিং নির্বাচন হবে, সেখানে বিএনপি ভয়ে নির্বাচন করতে আসতে চায় না। পরাজয়ের ভয়ে আবাল তাবাল বকঁছে। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের অংহকার বাহাউদ্দিন নাসিমের নেতৃত্বে সারাদেশে স্বেচ্ছাসেবকলীগের শক্ত অবস্থানে রয়েছে।


রোববার (১৬ জুলাই) বিকালে বন্দর খানবাড়ী মোড়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের অন্তর্ভুক্ত ১৯ থেকে ২৭নং ওয়ার্ড ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের জাতীয় পরিষদের সদষ্য আনিসুর রহমান টিপু’র সভাপতিত্বে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি সদস্য সচিব সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের সঞ্চালয়নায় প্রধান বক্তা ছিলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, বিশেষ বক্তা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোহাম্মদ ইকবাল হোসেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় জাতীয় পরিষদ সদস্য ফাতেমা ইসলাম রাহা কাজী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি  সদস্য তাহের উদ্দিন সানি ও কায়কোবাদ রুবেল।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সম্মানিত অতিথি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।


বন্দর অঞ্চলের ৯টি ওয়ার্ডের উদ্বোধক নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জুয়েল হোসেন বলেছেন, আজকের বন্দরের ৯টি ওয়ার্ডের সম্মেলনে অনেক নেতৃবৃন্দ এসেছে।

 

এক একটি ওয়ার্ডের ৫/৬ জন করে নেতা উপস্থিত হয়েছেন। আমাদের মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা কর্মীরা কাজ করেছি, সংগঠনের প্রশংসা করেছি। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করেছি। আমাদের নেতাকর্মীরা হামলা হামলা শিকার হয়ে এই আওয়ামীলীগকে ক্ষমতা এনেছি।

 

আমরা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কমিটি কখনো দমেনি। আজকের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিটি পাড়া মহল্লা কাজ করেছে। যেসব নেতারা শিক্ষিত, ভদ্র, সু-শৃঙ্খল, যারা মানুষকে ইজ্জত সম্মান দিতে পারে, যারা আওয়ামীলীগকে ভালোবাসে, যারা নৌকা পক্ষকে আগামী দিনে নির্বাচনে কাজ করবে তাদেরকে আপনারা নেতা নির্বাচিত করবেন।