নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

মহাসিনের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ   

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৯, ২৭ জুলাই ২০২৩

মহাসিনের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ   

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক প্রার্থী মারুফুল ইসলাম মহাসিন। 

বৃহস্পতিবার (২৭ জুলাই) নারায়ণগঞ্জ শহরে ২নং গেইটস্থ আওয়ামীলীগ কার্যালয়ে বিশাল নেতা কর্মীদের নিয়ে মারুফুল ইসলাম মহাসিন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফলদিয়ে শ্রদ্ধাঞ্জলী জানান।

এসময় মারুফুল ইসলাম মহাসিন জানান, বঙ্গবন্ধুর আদর্শের বিশ্বাসী নারায়ণগঞ্জের গণ মানুষের জননেতে একেএম শামীম ওসমান আমরা তার আদর্শের রাজনিতী করে আছি। নারায়ণগঞ্জের ইতিহাসে যতগুলা গৌরব উজ্জ্বল আন্দোলন সংগ্রাম সুরু হয়েছে প্রতিটা আন্দোলন সংগ্রাম অসংগ্রহণ করেছি।

আমরা হঠাৎ রাজপথ থেকে সৃষ্টি হয়নি। আমরা আন্দোলন সংগ্রামের মাধ্যমে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০০১ সাল থেকে আমারা রাজনিতীতে সক্রিয় ভূমিকা পালন করে আসছি। সে সময় এ জেলায় শেখ হাসিনার নাম বলতে সাহস পেতেননা কেউ।

বিএনপি রাজাকার জামায়েত ইসলামের রক্তচক্ষুকে উপেক্ষা করে শেখ হাসিনা ও শামীম ওসমানের মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে আমি সর্ব প্রথম পুলিশের লাঠি পেটা বুকে আঘাত নিয়ে মিছিল মিটিং করেছি। আমরা উড়ে আসা জুড়ে বসার হাইব্রিড নেতাকর্মী নই।  

আগামীকাল ঢাকায় মহাসমাবেশে আমার নেতৃত্বে ১০ গাড়িতে নেতা কর্মী নিয়ে মহাসমাবেশে অংশগ্রহণ করব।