নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

শেখ কামালের জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ এর আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৭, ৫ আগস্ট ২০২৩

শেখ কামালের জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ এর আলোচনা সভা ও দোয়া

বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা  শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ জুলাই) বাদ মাগরিব শহরেরর ২ নং রেল গেইট সংলগ্ন জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর আয়োজনে অনুষ্ঠিত হয় এ আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি প্রার্থী ছগির আহাম্মেদ।

সভাপতির বক্তব্যে ছগির আহাম্মেদ বলেন শেখ কামাল ছিলেন একজন ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক। তার জীবনদশায় ক্রীড়া অঙ্গন তার মনোনিবেশ  বাঙ্গালিদের সকলেরই জানা।

অত্যান্ত প্রনজ্জল ব্যাক্তিত্ব ছিলেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল শহিদদের আত্নার শান্তি কামনা করছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন মূলক  কাজগুলো এখন সারা বিশ্বে প্রশংসিত। এই ধারাবাহিকতা বজায় রাখতে পূণরায় নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

এছাড়াও আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সাধারন সম্পাদক পদপ্রার্থী গোলাম কিবরিয়া খোকন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি পদপ্রার্থী মারুফুল ইসলাম মহসিন,বন্দের স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আব্দুল আলী, আবু তালেব শ্যামল, খোকন ভান্ডারি, আব্দুল মতিন পাগলা, কাজি আনিসুর রহমান, স্বপন গাজী, রানা, মুসলিম সহ প্রমুখ।