নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ের উদ্বোধন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৮, ৩০ ডিসেম্বর ২০২৩

১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ের উদ্বোধন 

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের আওতাধীন ১১নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।  শনিবার ( ৩০ ডিসেম্বর ) সন্ধ্যায় শহরের হাজীগঞ্জ বাজার সংলগ্ন ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের এ কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করা হয়। পরে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 

এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জ- ৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের শামীম ওসমানসহ ওসমান পরিবারের সদস্যদের  সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

মহানগর ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাবেদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুর জামান স্বপন সরদারের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, প্রধান আলোচক মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. জুয়েল হোসেন|

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাবেক সহ-সভাপতি মাহাল উদ্দিন মালু, যুগ্ম সম্পাদক ইছাক মিয়া, আইন বিষয়ক সম্পাদক এড. আলাউদ্দিন আহমেদ, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সেলিন আহমেদ হেনা, মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা কামাল হোসেন, আসলাম শেখ, আলাউদ্দিন শেখ, সেলিম আহমেদ, ১১নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মো. লিংকন, যুবলীগ নেতা আমির হোসেন, শাহ্ জামাল, আরমান, সাইফুল হাসান রিয়েল, মোমেন হোসেন, শহিদ, মো. মিন্টু, টিটু, ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুবুর রহমান জুম্মান, রকি, কুট্রি, ইমরান, অপু, আনাছ, রহমান, সোহাগ, সাগর, শুভ, ফরহাদ, সাগর দেওয়ান, বিকাশ, নয়ন সরকার, মিন্টু, সাকিব, সায়েম, ১১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু, সাধারণ সম্পাদক মোবাশ্বির খালিদ দান, ছাত্রলীগ নেতা দ্বীপ, শিহাব, সাব্বির, শাহ্ জালাল, রিফাত, কাইফসহ অনেকেই।