নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

নগরীতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের আনন্দ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০০, ৮ মার্চ ২০২৪

নগরীতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের আনন্দ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নগরীতে আনন্দ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল।

শুক্রবার (৮ মার্চ) বিকেলে শহরের মিশনপাড়া থেকে মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহাজাদা আলম রতন ও সাংগঠনিক সম্পাদক মো. রাসেলের নেতৃত্বে আনন্দ মিছিল বের হয়ে শহরের চাষাড়া চত্বর ঘুরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি শাহাজাদা আলম রতন বলেন, রাজপথের আন্দোলন সংগ্রামে ছাত্রদল পরীক্ষিত সংগঠন।

নতুন নেতৃত্বে প্রাণের এই সংগঠনটি আগামী দিনে রাজপথে আরও বেশি সক্রিয় ভূমিকা রাখবে বলে বিশ্বাস করি। সেই সঙ্গে দুঃসময়ের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীরা নতুন নেতৃত্বের মূল্যায়িত হবে বলে আশা করছি।

তিনি আরও বলেন, ফ্যাসিবাদ সরকারের বিরুদ্ধে আমাদের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ যে কর্মসূচি ঘোষণা দেবেন আমরা নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ রাজপথে থেকে তা বাস্তবায়ন করবো।

এসময়ে আনন্দ মিছিল আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আবু তালহা সাব্বির, মহানগর ছাত্রদল নেতা মীর মো. আনোয়ারুল আজিম,সোহেল আরমান আবিদ, ফাহিম হাসান নয়ন, শামীম, আবির, আলিফ, রামিম, শুভ, আলিফুল ইসলাম সীমান্ত, তালহা, যুবায়ের আকাশ, তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রদল মেহেদী হাসান মৃদুলসহ মহানগর ছাত্রদলের আওতাধীন বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: