নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৭ মে ২০২৪

টুকুর মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩০, ৩০ এপ্রিল ২০২৪

টুকুর মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণের প্রতিবাদে ও নিংর্শত মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেকের নেতৃত্বে শহরে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেল পাঁচটার দিকে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে শহরে বিশাল বিক্ষোভ মিছিল বের করে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি শহরের ডিআইটি থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জিমখানা মন্ডল পাড়া পুলে এসে সমাপ্ত হয়। 

এ সময় বিক্ষোভ মিছিলে কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর মুক্তির দাবিতে স্লোগান দেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিংর্শত মুক্তির দাবি জানিয়ে বলেন, অবৈধ সরকার মিথ্যা মামলা দিয়ে আদালতকে ব্যবহার করে যুবদলের নেতাকর্মীদেরকে কারাবন্দি করে সারাদেশকে কারাগারে পরিণত করেছে।

জেল- জুলুম, গ্রেফতার ও মামলা দিয়ে যুবদলের নেতাকর্মীদেরকে রাজপথের আন্দোলন থেকে দমানো যাবেনা। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না।

তিনি আরও বলেন, অবিলম্বে কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ সকল রাজবন্দী নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

তা না হলে এই জালিম সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ সকল রাজবন্দীদের মুক্ত করে আনবো ইনশাল্লাহ।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেকের নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক ইসমাইল খান, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া, তারাব পৌরসভা যুবদলের সদস্য সচিব কাজী আহাদ, জেলা যুবদল নেতা আনিসুর রহমান আনিস, ইকবাল হোসেন, আবু মাসুম,  আব্দুর রহমান পিয়েল, জিয়াউল হক জিয়া, আলী আহমেদ সাগর,সাগর সিদ্দিকী, রেজাউল খন্দকার, ইকবাল হোসেন, জুয়েল আহম্মেদ, জিসান আহমেদ রুবেল, মামুন প্রধান, সানাউল্লাহ চৌধুরী, সাইফুল ইসলাম সুজন, সিজান আহম্মেদ রুবেল, কায়সার মুন্সী, আঃ সালাম, আবুল খায়ের, মো. রাসেল, জেকি, কামাল হোসেন, মেহেদী হাসান রিপন, মো. সোহেল মিয়া, মাইনুল ইসলাম সুরুজ, জসিম গাজী, সালাউদ্দিন, মঞ্জুর হোসেন, মো. ওয়াসিম, জহিরুল ইসলাম, রানা হামিদ,আলি হোসেন, শাহ্ আলীসহ বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে যুবদলের নেতৃবৃন্দরা।
 

সম্পর্কিত বিষয়: