নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২১ মে ২০২৪

টুকু-সাহেদের মুক্তির দাবিতে মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩৯, ৩০ এপ্রিল ২০২৪

টুকু-সাহেদের মুক্তির দাবিতে মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণের প্রতিবাদে ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদের মুক্তির দাবিতে শহরে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেল চারটার দিকে শহরের মিশনপাড়া মোড় থেকে বিক্ষোভ মিছিল বের করে মহানগর যুবদলের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি চাষাড়া চত্বর ঘুরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সমাপ্ত হয় ।

এ সময় বিক্ষোভ মিছিল থেকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদের মুক্তির দাবিতে স্লোগান দেন।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তরা যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণের তীব্র নিন্দা ও মিথ্যা মামলায় গ্ৰেফতার মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদের নিংর্শত মুক্তির দাবি জানিয়ে বলেন, এই অবৈধ ডামি ভোটার বিহীন সরকার পুরো দেশটিকে কারাগারে পরিণত করেছে।

পুলিশ প্রশাসনকে ব্যবহার করে আদালতের বন্দুক রেখে বিএনপি ও যুবদলের নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা ও ভিত্তিহীন মামলা দিয়ে কারাবন্দী করে রাখছে। অবৈধ ভোটারবিহীন সরকার যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে একটি মিথ্যা মামলায় জামিন বাতিল করে কারাগারে প্রেরণ করেছে।

আর একটি সাজানো ও মিথ্যা মামলায় মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদকে  গ্রেপ্তার করেছে।

তাঁরা আরও বলেন, এসকল মিথ্যা মামলায় কারাবন্দি করে বিএনপি ও যুবদলের নেতাকর্মীদেরকে আন্দোলন সংগ্রাম থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। এই অবৈধ সরকারের পতন না ঘটিয়ে যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না।

অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজলের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, সাজ্জাদ হোসেন কমল, কামরুল হাসান, মিনহাজ মিঠু, সম্রাট হাসান সুজন, মোয়াজ্জেম হোসেন আনোয়ার, জুনায়েদ মোল্লা, হাবিবুর রহমান মাসুদ, নুরুজ্জামান, এ এইচ সৌরভ, মানিক বেপারী, মিয়া মো. শাকিল, শফিকুল ইসলাম শফিক, শাহীন শরীফ, মোফাজ্জল হোসেন আনোয়ার, রেজাউল করিম রেজা, মো. হারুন, জহিরুল ইসলাম হারুন, আরিফ হোসেন, আঃ কাদির, সোহেল প্রধান, মাকসুদুর রহমান শাকিল, রুবেল সরদার, মো. সফিক, জাহিদ, শরীফুর রহমান, সাকিব রাইয়্যান, রোমান, সাকিল, সুলতান, আরিফ, মাসুদ রানা, জিসান, রমজান, সাকিল, মিরাজ, রাকিবুল ইসলাম, সামিম, কাউসার আহমেদ, আবদুল হামিদ পলাশ, মো. শাহরিয়ার, আঃ হাকিম, ইব্রাহীম, শাহজালাল কালু, নিজাম উদ্দিন, আঃ রহমান প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: