নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪০, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সোনারগাঁয়ে সনমান্দী হাসান খাঁন  উচ্চ বিদ্যালয় এর ২০২৪ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৩ই ফেব্রুয়ারী) সকালে স্কুল হলরুমে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সভাপতি ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার নারায়ণগঞ্জ আঞ্চলিক প্রতিনিধি মনিরুজ্জামান মনির।

প্রধান অতিথির বক্তব্যে মমনিরুজ্জামান মনির পরিক্ষার্থীদের শিক্ষামূলক নানা দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি পরিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের পরীক্ষার প্রস্তুতিও প্রায় শেষ মুহূর্তে। পরীক্ষা নিয়ে ভয়ের কিছু নেই।

পরীক্ষাভীতি দূর করে উৎসাহ-উদ্দীপনা নিয়ে পরীক্ষার হলে প্রবেশ করতে হবে। কোনো কিছু না বুঝলে শিক্ষকের সঙ্গে পরামর্শ করে নেবে। পরীক্ষার হলে যতটা সম্ভব নীরবতা পালন করতে হবে। পরীক্ষা হল নিজেকে জয় করার জন্য একটি প্রক্রিয়া মাত্র।

যেখানে নিজেকে যাচাই এবং মূল্যায়ন করা হয়। পরীক্ষা নিজের চেষ্টা এবং শ্রেণিকক্ষে আলোচিত বিষয়গুলোর মূল্যায়ন, এর বেশি কিছু নয়। পাঠ্যপুস্তককে অনেক গুরুত্ব দিতে হবে এবং এটি করতে পারলে অবশ্যই প্রতিটি প্রশ্নের সঠিক উত্তর দিতে পারবে। 

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় এর অভিভাবক সদস্য ও সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, অভিভাবক সদস্য ওবায়েজ সরকার,মনজুর হোসেন,আবু সাঈদ,জোহরা আক্তার প্রমুখ।

 

 

অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী অভিভাবক ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন। বিদায় সংবর্ধনা শেষে শিক্ষার্থীদের সফলতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।