নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

আইইটি স্কুল এসএসসি ব্যাচ ২০০৪`র ইফতার অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৩৮, ২৯ মার্চ ২০২৪

আইইটি স্কুল এসএসসি ব্যাচ ২০০৪`র ইফতার অনুষ্ঠিত

আই.ই.টি সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০০৪ এর ইফতার মাহফিল ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে সিদ্ধিরগঞ্জের আল জামিয়াতুল ইসলামিয়া রওজাতুল উলূম রসুলবাগ মাদরাসায় এতিম অসহায় শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় আয়োজক ইফতেখার আলী রাজু, মিরাজ, দীপু, সোহাগ, সেতু ও শুভর আমন্ত্রণের ডাকে সাড়া দিয়ে ইফতার মাহফিলে অংশগ্রহণ করে আই.ই.টি সরকারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৪ ব্যাচের বিভিন্ন গ্রুপের শতশত শিক্ষার্থীরা।

এসময় ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন, গোদনাইল বাগপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী ইয়াকুব আলী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

ইফতার মাহফিলে প্রয়াত শিক্ষক ও বন্ধুদের আত্মার মাগফেরাত, অসুস্থ বন্ধুদের সুস্থতা এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়। 

এসময় বন্ধুদের মধ্যে পারস্পারিক যোগাযোগ বৃদ্ধির তাগিদ দিয়ে বক্তারা বলেন, আই.ই.টি এসএসসি ২০০৪ গ্রুপকে একটি পরিবারে পরিনত করার মাধ্যমে বন্ধুত্বের বন্ধনকে আরো সুদৃঢ় করতে হবে। জাতি, ধর্ম, বর্ণের উর্ধ্বে উঠে বন্ধুদের বিপদ-আপদে নি:স্বার্থভাবে পাশে দাঁড়াতে হবে।

একটি আয়োজন সফল হয় তখনই যখন আমাদের সেই চিরচেনা বন্ধুদের পুরনো মুখগুলো দেখতে পাই। তাই এবারও বলবো সফলভাবেই শেষ করতে পেরেছি আমাদের এ আয়োজন। সময়ের সাথে সাথে আজ সবাই ব্যস্ত। সবার সাথে সবার আজ দেখা হয় না। তাই সবাইকে মিলিত করার জন্য প্রতিবছর আমাদের এ আয়োজন থাকে। ইনশাআল্লাহ সামনের দিকেও আমাদের এই আয়োজন অব্যাহত থাকবে।

উল্লেখ্য, এসএসসি ২০০৪ ব্যাচ এর মধ্যে অনেকেই বর্তমানে ইউএনও, প্রফেসর, ডাক্তার, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, সরকারি-বেসরকারি কর্মকর্তাসহ বিভিন্ন পেশায় নিয়োজিত রয়েছেন।
 

সম্পর্কিত বিষয়: