নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১০ মে ২০২৪

জাকির খান পরিবারের পক্ষে

শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি ও স্যালাইন বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৭, ২৭ এপ্রিল ২০২৪

শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি ও স্যালাইন বিতরণ

তীব্র তাপপ্রবাহে সৃষ্ট সংকটে শহরের ট্রাফিক পুলিশসহ রিকশা চালক, শ্রমজীবী মানুষ ও পথচারীদের মাঝে বিশুদ্ধ শীতল পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে দুই নং রেলগেট, শেখ রাসেল পার্ক ও দেওভোগ আখড়ার মোড়সহ শহরের বেশ কয়েকটি স্থানে জাকির খান পরিবারের পক্ষ থেকে প্রায় ২ হাজার মানুষের মাঝে এ পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

জাকির খান পরিবারের পক্ষে আসওয়াদ খাঁন, কারগিল খাঁন, অর্ণব খাঁন, দাইয়ান সিদ্দিক এ অনুষ্ঠানের আয়োজন করেন।

এ বিষয়ে আয়োজকরা বলেন, অসহনীয় দাবদাহে শহরে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। বিশেষ করে এ প্রচন্ড গরমে আমাদের ট্রাফিক পুলিশ, রিকশা চালক ও শ্রমজীবী মানুষরা ভীষণ অসহনীয় যন্ত্রণা ভোগ করছেন।

তাদের কথা চিন্তা করে আমরা আমাদের স্কুল কলেজের টিফিনের টাকা থেকে শীতল পানি ও স্যালাইন বিতরণের মধ্যদিয়ে তাদেরকে কিছুটা স্বস্তি দেওয়ার চেষ্টা করছি। আমরা আশা করবো, এ সংকটে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে এ শ্রমজীবী মানুষের পাশে দাঁড়াবে।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক কবির হোসেন খান, লিংকন খান, সনেট আহমেদ, লিংরাজ খান, নাজির আহমেদ, মো. জামি, শেখ সালাহ আহমেদ রনি, মো. হানিফ, মো. মাসুম, ইসমাইল হোসেন কাউসার, এজাজ চৌধুরী, মনিরুজ্জামান সোহেল, অ্যাডভোকেট রাজিব মন্ডল, পারভেজ মল্লিক, জিয়াউর রহমান জিয়া, এইচ এম হোসেন, মীর মোহাম্মদ রাজিব, মো. রনি, কাঞ্চন আহমেদ, লিমন ভূঁইয়া, এলকে রনি, মো. কামাল, মো. সুমন, মো. রিপন, মো. সানু, হাসান মাহমুদ, মো. রায়হান, মো. ইসমাইল, মো. সুমন-২ প্রমূখ।
 

সম্পর্কিত বিষয়: