নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২০ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে অপহৃত পোষাক শ্রমিক উদ্ধার, ২ অপহরণকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৫, ৯ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে অপহৃত পোষাক শ্রমিক উদ্ধার, ২ অপহরণকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সুমন (২৫) নামে অপহৃত এক পোষাক শ্রমিককে উদ্ধার করেছে র‌্যাব-১১। এসময় অপহরণকারী চক্রের মূলহোতা ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলো- অপহরণ চক্রের মূলহোতা মো. তুষার (২৪) ও তার সহযোগী মো. সজিব মিয়া (২১)।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর এএসপি ও মিডিয়া অফিসার সনদ বড়ুয়া। এরআগে বুধবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের চৌধুরী বাড়ি এলাকা থেকে অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, অপহৃত মো. সুমন প্রতিদিনের ন্যায় ডিউটি শেষে রাত ৮টা ২০মিনিটে বাড়ি ফেরার পথে সিদ্ধিরগঞ্জ থানার চৌধুরীবাড়ি এলাকার আর কে গ্রুপের সামনের পাকা রাস্তার উপর এসে পৌছালে একদল দুষ্কৃতিকারী তার পথ আটকায়। 

এরপর গ্রেপ্তারকৃৃতরাসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন তাকে এলোপাথাড়ি চড়থাপ্পর মেরে ভয়ভীতি ও হুমকি দিয়ে জিম্মি করে তারই মোবাইল ফোন দিয়ে তার বড় ভাই মো. সাদ্দাম হোসেনের কাছে মুক্তিপণ বাবদ ৫০ হাজার টাকা দাবি করে। 

এ ঘটনায় মো. সাদ্দাম হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলার সূত্রধরে র‌্যাব তদন্ত করে সিদ্ধিরগঞ্জের চৌধুরী বাড়ি এলাকায় অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের মূলহোতা ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করে এবং অপহৃতকে উদ্ধার করে। 

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য তাদের সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।