নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২০ মে ২০২৪

ভোট বর্জন করায় বন্দর উপজেলাবাসীর প্রতি মহানগর বিএনপির কৃতজ্ঞতা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৩, ৮ মে ২০২৪

ভোট বর্জন করায় বন্দর উপজেলাবাসীর প্রতি মহানগর বিএনপির কৃতজ্ঞতা

গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো উপজেলা পরিষদের নির্বাচনও বর্জন করায় বন্দর উপজেলা বিএনপি ও প্রতিটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীকেসহ দলমত নির্বিশেষে সমগ্র বন্দর উপজেলা বাসিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

বুধবার (৮ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু এই ধন্যবাদ জানান।
বিবৃতিতে উল্লেখ করা হয়, এই অবৈধ সরকার উপজেলা পরিষদ নির্বাচনের নামে সারাদেশে সার্কাস করেছে। বন্দর উপজেলার মুক্তিকামী জনগণ তাদের সার্কাস দেখ

তে যায়নি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের অভিভাবক তারেক রহমানের নির্দেশনায় বন্দর উপজেলাবাসী সর্বত্র ভোট বর্জন করে এই সরকার লাল কার্ড দেখিয়ে দিয়েছে। এজন্য বন্দর উপজেলাবাসীর প্রতি মহানগর বিএনপির চিরকৃতজ্ঞ প্রকাশ করছি।

তাঁরা বলেন, শত প্রতিকুলতার মধ্যেও বন্দর উপজেলার মুক্তিকামী মানুষ দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার ফিরিয়ে পাওয়ার আন্দোলনে সামিল হয়েছেন। নাগরিকের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য আমাদের আন্দোলন চলমান রয়েছে।

এ আন্দোলন সফল করতে হলে শেখ হাসিনার পদত্যাগের বিকল্প নেই। শেখ হাসিনা পদত্যাগ না করা পর্যন্ত বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে। আমরা আশাকরি, অতিতের মতো আগামী দিনেও গণতান্ত্রিক আন্দোলনে বিএনপির সঙ্গে থাকবেন বন্দর উপজেলাবাসী।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশে গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিটি নেতাকর্মী রাজপথে হাজির থাকবে।