নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৩ মে ২০২৪

৫ম দিনের মতো তৃষ্ণার্থ মানুষের মাঝে আমরা নারায়ণগঞ্জবাসীর পানির বোতল বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৮, ২৮ এপ্রিল ২০২৪

৫ম দিনের মতো তৃষ্ণার্থ মানুষের মাঝে আমরা নারায়ণগঞ্জবাসীর পানির বোতল বিতরণ 

“আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠনের পক্ষ থেকে ৫ম দিনের মতো তৃষ্ণার্থ মানুষের মাঝে ১৫০০ পানির বোতল বিতরণ করা হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত নিতাইগঞ্জে  রিক্সা চালক ও শ্রমজীবী, পথচারীদের মাঝে ১৫০০ পানির বোতল বিতরণ করা হয়। 

৫ম দিনের কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ¦ শেখ ওয়াজেদ আলী বাবুল সভাপতি অটো ফ্লাওয়ার মিলস ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ, “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর উদ্দিন আহমেদ নারায়ণগঞ্জবাসীর জন্য জনহিতকর নিম্ন বর্ণিত দাবী সমূহ স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে বক্তব্য পেশ করেন -

নারায়ণগঞ্জ রেলওয়ে ষ্টেশনের ৪৭০০০ বর্গফুট ভূমি রেলওয়ে কল্যাণ ট্রাস্টের নামে অবৈধ ভাবে মার্কেট নির্মাণ করা ও ভূমি লুটপাট বন্ধ করতে হবে। উক্ত ভূমিকে নারায়ণগঞ্জবাসীর জনহিতকর কাজের জন্য ব্যবহার করতে হবে।

এস.কে রোডস্থিত পুরাতন কোর্ট সংলগ্ন ভবনটি দীর্ঘদিন প্রায় ০৫ বৎসর অধিক অকেজো হয়ে পরে আছে। এই ভবনকে হার্ট সেন্টার, কিডনী ডায়ালজিজ সেন্টার ও বার্ন ইউনিট হিসেবে চালু করার দাবী পেশ করেন।

নারায়ণগঞ্জের বাস ষ্টেশন ও রেলওয়ে ষ্টেশন চাষাড়া ও চানমারীতে স্থানান্তর করার জন্য দাবী জানান।

রেল চলাচল চাষাড়া থেকে কমলাপুর পর্যন্ত বহাল রেখে ১নং রেলগেইট থেকে চাষাড়া পর্যন্ত রেলপথ সড়কপথে রূপান্তর করা অথবা উড়াল রেলপথ নির্মাণ করার দাবী জানান।

এছাড়াও সাধারন সম্পাদক নাসির উদ্দিন মন্টু বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন দৃষ্টি আকর্ষন করে সিটি বাসীর প্রতি সকল প্রকার পানি কর প্রত্যাহার করে এই তীব্র তাপদাহে বিনামূল্যে পাড়া মহল্লায় বিশুদ্ধ পানি সরবরাহ করার দাবী জানান এবং বৃত্তবানদেরকে এই দূর্যোগকালীন সময়ে এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওহিদুজ্জামান জামান, সহ সাংগঠনিক সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু,  সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, সদস্য কামরুজ্জামান বাবু, সদস্য নূর হোসেন,মোঃ লিটন মিয়া সহ প্রমুখ। 

সম্পর্কিত বিষয়: