নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

রূপগঞ্জ-সোনারগাঁ-আড়াইহাজার উপজেলা নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৫:২৮, ১২ মে ২০২৪

রূপগঞ্জ-সোনারগাঁ-আড়াইহাজার উপজেলা নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

আগামী ২১মে ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে রূপগঞ্জ- সোনারগাঁ- আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (১২ মে) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, র্যাব-১১ এর সিইও তানভীর মাহমুদ পাশা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাকিব আল রাব্বি, জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার কাজী মো. ইস্রাফিজুল হক আকন্দ। 

এছাড়া নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা সভায় উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক সভাপতির বক্তব্যে বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসন বদ্ধপরিকর। নির্বাচনে কোনো প্রার্থী প্রভাব বিস্তার করতে পারবে না। সকলকে নির্বাচনি আচরণবিধি মেনে চলতে হবে।

নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তাকে নিরপেক্ষ অবস্থানে থেকে নির্বাচনি দায়িত্ব পালন করতে হবে। নির্বাচন শতভাগ নিরপেক্ষ হবে। ভোটাররা যাকে ভোট দিবে সেই প্রার্থীয় বিজয়ী হবেন। 

তিনি আরও বলেন, কেহ নির্বাচনী আচারনবিধি ভঙ্গ করার চেষ্ঠাই করবেন। যদি কোন প্রতিদ্বন্ধী প্রার্থী নির্বাচনী আচারনবিধি ভঙ্গ করার কিংবা ভোটের দিন নির্বাচনে কোন প্রভাব খাটিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চান তাহলে তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।