নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

মেয়েরা ফুটবল খেলাকে জাগ্রত করেছে : মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:০২, ৫ নভেম্বর ২০২২

মেয়েরা ফুটবল খেলাকে জাগ্রত করেছে : মন্ত্রী গাজী

পাট ও বস্ত্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজী বলেন, ফুটবল হারিয়ে যাচ্ছিলো মেয়েরা যা খেলা দেখিয়েছে তা দেখে আমরা সবাই আবার জাগ্রত হয়েছি। কিছু দিন আগে ভুটানকে ৮ গোলে তাদের পরাজিত করেছে। মেয়েরা ফুটবল খেলাকে জাগ্রত করেছে। 


আজ ছেলে- মেয়ে জাগ্রত এবং ছেলে- মেয়েরা ক্রিকেট খেলছে তারা অনেক দূর এগিয়ে নিয়ে গিয়েছে। ছেলে মেয়েরা খেলে অনেকটা জাগরণ এসেছে।


শুকবার (৪ নভেম্বর) বিকালে দেওভোগ নাগবাড়ী ডি এস এস ক্লাব মাঠে বঙ্গসাথী ক্লাব এর ৩২ বছর  উপলক্ষে শেখ ফজলুল হক মনি স্মৃতি অনুর্ধ্ব ১৬ ও মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট ২০২২ উদ্বোধনী  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এ কথা বলেন। 


তিনি আরো বলেন, আজকের এই খেলার আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি বিশেষ করে মেয়র আইভীকে তিনি এখানে একটি মাঠের ব্যবস্থা করে রেখেছেন। আমি দেখেছি যেখানেই আমাদের বাড়ি ঘর আছে সেখানেই ফ্লাট বিল্ডিং হয়ে যাচ্ছে। মাঠ আর মাঠ থাকে না বিভিন্ন পর্যায় এলাকাবাসিরা মাঠ নষ্ট করে ফেলে। এলাকাবাসীদের ধন্যবাদ জানাই তারা সুন্দর একটি পরেবেশে মাঠ টিকে বজায় রেখেছে।


এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদেও সদস্য এড. আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম  বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আহম্মদ আলী রেজা উজ্জল ও সংগঠনেরকর্মী বৃন্দরা।