নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

আত্ম মানবতার সেবায় সিদ্ধিরগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৭, ২৬ এপ্রিল ২০২৪

আত্ম মানবতার সেবায় সিদ্ধিরগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

ইউথ ফোরাম অফ নারায়ণগঞ্জের উদ্যোগে  শুক্রবার (২৬ এপ্রিল)  সকাল  ৮ ঘটিকায় সিদ্ধিরগঞ্জের মুক্তি নগরে ইয়ুথ ফোরামের সভাপতি মুহাম্মদ  জামাল হোসেনের পরিচালনায়  ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউথ ফোরাম  অফ  নারায়ণগঞ্জের প্রধান উপদেষ্টা জননেতা জনাব আব্দুল জব্বার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন,মইদ ফাউন্ডেশনের সম্মানিত সভাপতি ইঞ্জি: আব্দুল বাকি,আব্দুল্লাহ আল মামুন, মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার সোহাগ, জনাব মাওলানা মোস্তফা কামাল, সাইদুল হক, আব্দুল মতিন, কামরুল হাসান রিপন সহ প্রমুখ বিশিষ্ট ব্যক্তিবর্গ।  

উক্ত ক্যাম্পে মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার শতাধিক রোগীকে ব্যবস্থাপত্র সহ চিকিৎসা সেবা প্রদান করেন।  এছাড়াও ৩০০ ব্যক্তিকে ব্লাড গ্রুপিং, ডায়াবেটিক্ টেস্ট ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়।

এতে অসংখ্য লোকের সমাগম ঘটে উদ্বোধনী বক্তব্যে টিমের পরিচালক আব্দুল্লাহ আল মামুন আগত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং মানবতার সেবায় নিজেকে সম্পৃক্ত করতে পেরে আল্লাহর শুকরিয়া আদায় করেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব আব্দুল জব্বার বলেন  আমরা মানুষকে আনুষ্ঠানিক ইবাদতের জন্য বলি কিন্তু তার শারীরিক ও  পারিবার খোঁজখবর রাখিনা। মানুষের সেবা ও মানুষের মৌলিক প্রয়োজনে এগিয়ে আসা আমাদের প্রত্যেক  সদস্যের নৈতিক ও ঈমানী দায়িত্ব।  

এই দায়িত্ব পালন করতে পারলে একটি শান্তিময় সমাজ গড়া সম্ভব।তিনি সমাজের সবাইকে এইসব মহতি কাজে এগিয়ে আসার জন্য  উদাত্ত আহবান জানান।

বিশেষ অতিথির  বক্তব্যে ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন বলেন, মানুষের সেবা একটি বড় ইবাদত তাই দল-মত  নির্বিশেষে সবাইকে মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান । 

অনুষ্ঠানের ইয়ুথ ফোরাম অফ নারায়ণগঞ্জের সম্মানিত সভাপতি  জামাল হোসাইন বলেন আমরা মানুষের সেবার মাধ্যমে আমাদের মহান কাজকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে চাই তাই আজকের এই অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলকে এবং অনুষ্ঠান সুশৃংখল করার কাজে নিয়োজিত স্থানীয় নেতৃবৃন্দকে আন্তরিক মোবারকবাদ জানান।

সম্পর্কিত বিষয়: