নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

১৫নং ওয়ার্ডের মিনাবাজারস্থ কাঁচাবাজার নতুনরূপে যাত্রা শুরু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩৯, ১৯ নভেম্বর ২০২২

১৫নং ওয়ার্ডের মিনাবাজারস্থ কাঁচাবাজার নতুনরূপে যাত্রা শুরু

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডের মিনাবাজারস্থ কাঁচাবাজারটি অবশেষে নতুনরূপে ফিরে এসেছে। এলাকাবাসীর দীর্ঘদিনের আকাংখা ছিল বাজারটি যেন একটি সুবিধাজনক স্থানে স্থায়ীভাবে প্রতিষ্ঠা করা হয়। মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ঐকান্তিক ইচ্ছায় বর্তমান জায়গায় বাজারটি আবার নতুনরূপে আজ যাত্রা শুরু করল। 


শুক্রবার (১৮ নভেম্বর) সকালে ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস বাজারটি পরিদর্শনে গেলে একথা বলেন। এসময় উপস্থিত ছিলেন রোটারিয়ান দেবদাস সাহা দেবু, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়, রোটারিয়ান সুব্রত কুমার সাহা, র‌্যালীবাগান পঞ্চায়েত কমিটির সভাপতি গাজী মোঃ সালাউদ্দিন, ১৫ নং ওয়ার্ড সচিব মোঃ আবুল কালাম সহ স্থানীয় এলাকাবাসী।


অসিত বরণ বিশ্বাস বলেন, পূর্বের মীনা বাজারের জায়গায় বহুতল ভবন নির্মাণ হওয়ায় এলাকাবাসীর দৈনন্দিন সবজিসহ মাছ মাংস কেনায় সমস্যা দেখা দেয়। পরবর্তীতে রাস্তার উপর অস্থায়ীভাবে বাজারটি বসে। 


এলাকার মানুষের চাহিদা ও ঐতিহ্যের কারনে মেয়র মহোদয়ের ঐকান্তিক ইচ্ছায় উক্ত স্থানে নতুন করে বাজারটি বসার সুযোগ করে দেওয়ায় এলাকাবাসীর পক্ষ থেকে মেয়র মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 


ইতিমধ্যে জনগনের সুস্বাস্থ্য নিশ্চিত করার লক্ষে এবং নিরাপদ বিষমুক্ত সবজির জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সহযোগিতায় নিমতলা ওয়াক ওয়েতে প্রতি শুক্রবার কৃষকের বাজার নামে আরও একটি বাজার বসানো হয়েছে। 


একে রক্ষা করার দায়িত্বও আপনাদেরকে নিতে হবে। তিনি কাঁচা বাজারের ব্যবসায়ীদের প্রতি ফর্মালিনমুক্ত মাছ ও ্িবষমুক্ত সবজি বাজারে বিক্রী করার জন্য আহ্বান জানান।

সম্পর্কিত বিষয়: